বঙ্গোপসাগরে ডাকাতির সময় জেলে খুন, ২ ডাকাত আটক 

বঙ্গোপসাগরে ডাকাতির সময় জেলে খুন, ২ ডাকাত আটক 
বরগুনায় পুলিশের হাতে গ্রেফতার কাউসার ও মাহমুদুল।

পাথরঘাটা সংলগ্ন গভীর বঙ্গোপসাগরে মাছধরা ট্রলারে ডাকাতির সময় জেলে খুন মামলার দুই আসামীকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করেছে পুলিশ।

আটককৃতরা হলো- চট্টগ্রামের বাঁশখালী ইউনিয়নের আবদুল গফুরের ছেলে কাউসার ও আনোয়ারা থানার বুজরুগ মিয়ার ছেলে মাহমুদুল। আটককৃতদের রোববার (২৫ অক্টোবর) বরগুনা আদালতে হাজির করা হলে তাদেরকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালতের বিচারক।

গত বছরের ১৩ মার্চ বঙ্গোপসাগরে ডাকাতের হামলায় খুন হন নিশানবাড়িয়া এলাকার আল আমিন (২৮) নামে এক জেলে। পাথরঘাটা থানায় গত বছরের ১৪ মার্চ মামলাটি দায়ের করেন আল আমিনের পরিবার।

আরো পড়ুনঃ মুন্সীগঞ্জে ৬ মাদক কারবারি রোহিঙ্গা নারীসহ গ্রেফতার ৮

পাথরঘাটা থানা সূত্রে জানা যায়, ঘটনার পর লুণ্ঠিত মোবাইল ফোনের সূত্র ধরে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে এ ঘটনায় গত ২১ অক্টোবর ও ২২ অক্টোবর চট্টগ্রাম থেকে কাউসার (৩২) ও মাহমুদুলকে (৩৩) গ্রেফতার করা হয়।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাঈদ আহমেদ জানান মোবাইল ফোনের সূত্র ধরেই কাউসার ও মাহমুদুলকে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয়েছে। যেহেতু মামলাটি তদন্তাধীন আসামীদেরকে জিজ্ঞাসাবাদের জন্য আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। তাই তদন্তের স্বার্থে এ বিষয়ে বেশি কিছু জানানো সম্ভব নয়।

ইত্তেফাক/এমএএম

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও