সাভারে গৃহবধূ ও কিশোরীকে ধর্ষণের অভিযোগ, সৌদি প্রবাসী গ্রেফতার

সাভারে গৃহবধূ ও কিশোরীকে ধর্ষণের অভিযোগ, সৌদি প্রবাসী গ্রেফতার
ছবি: প্রতীকী

সাভারে এক গৃহবধূ ও এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে সাভার মডেল থানায় ভুক্তভোগী গৃহবধূ ও ধর্ষণের শিকার কিশোরীর মা বাদি হয়ে পৃথক দুটি মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযান চালিয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মিজানুর রহমান নামে এক সৌদি প্রবাসীকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে।

পুলিশ জানায়, ফেসবুকে সৌদি প্রবাসী মিজানুর রহমানের সঙ্গে ওই গৃহবধূর পরিচয় হয়। সম্প্রতি ওই প্রবাসী দেশে ফিরে তার সঙ্গে সখ্যতা গড়ে তুলে। একপর্যায়ে তাকে বিয়ের প্রলোভনে সাভার পৌর এলাকার ওয়াপদা রোডের একটি ভাড়া বাড়িতে নিয়ে একাধিকবার ধর্ষণ করেন। এ ঘটনায় প্রতারণা ও ধর্ষণের অভিযোগ এনে বৃহস্পতিবার (৫ নভেম্বর) রাতে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করে ওই গৃহবধূ। পরে রাতেই পুলিশ অভিযান চালিয়ে সাভারের পূর্ব রাজাশন এলাকা থেকে অভিযুক্ত মিজানুর রহমানকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

আরও পড়ুন: জুয়েল হত্যায় আরও একজন গ্রেফতার

অন্যদিকে সাভারের কাউন্দিয়া এলাকায় ১৩ বছরের এক কিশোরীকে অপহরণের পর বগুড়ায় নিয়ে আটকে রেখে ধর্ষণের অভিযোগে রেজাউল নামের এক যুবকের বিরুদ্ধে সাভার মডেল থানায় অপর একটি মামলা দায়ের করেছেন কিশোরীর মা।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার সৌদি প্রবাসী মিজানুর রহমানকে শুক্রবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া কিশোরীকে অপহরণ করে ধর্ষণকারী রেজাউলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ইত্তেফাক/এসি

ঘটনা পরিক্রমা : নারী ও শিশু নির্যাতন

পরবর্তী
Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত