চটপটির প্রলোভনে ১০ বছরের শিশুকে রাতভর ধর্ষণ

চটপটির প্রলোভনে ১০ বছরের শিশুকে রাতভর ধর্ষণ
কালিগঞ্জে ১০ বছরের শিশুকে ধর্ষণে পুলিশের হাতে গ্রেফতার মুজিবুর। ছবি: ইত্তেফাক

গাজীপুরের কালীগঞ্জে চটপটি খাওয়ার প্রলোভনে ১০ বছরের এক শিশুকে রাতভর ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শনিবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় গাজীপুর-ইটাখোলা বাইপাস সড়কের নোয়াপাড়া এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে। রবিবার বিকেলে নির্যাতনের শিকার ওই শিশুর বাবা থানা কমপাউন্ডে স্থানীয় সাংবাদিকদের এ অভিযোগ করেন। এর আগে বিকেলে ধর্ষককে গ্রেফতার করে পুলিশ। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

অভিযুক্ত ব্যক্তির নাম মুজিবুর। তিনি উপজেলার মোক্তারপুর ইউনিয়নের পোটান গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে। নিজ বাড়ী থেকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি গাজীপুর-ইটাখোলা বাইপাস সড়কের নোয়াপাড়া এলাকায় চটপটির ব্যবসা করেন। সম্পর্কে মুজিবুর শিশুটির চাচাতো দাদা।

শিশুটির বাবা জানান, ১৪ নভেম্বর বিকেলে তার মেয়ে বাড়ির পাশে বাইপাস সড়কে চটপটি খেতে যায়। সেখানে মেয়েকে চটপটি খাওয়ানোর কথা বলে দোকানে বসিয়ে রাখে মুজিবুর। পরে সন্ধ্যা হলে দোকান বন্ধ করে মেয়েকে ধর্ষণ করে। বাড়ির লোকজন মেয়েকে খোঁজাখুঁজি শুরু করলে সন্ধ্যা শেষে রাত গড়ায়। এক পর্যায়ে মেয়েকে খুঁজতে খুঁজতে ওই চটপটির দোকানের পাশে মুজিবুরের কাছে খোঁজ করলেও সে কোনো খবর দেয়নি।

আরও পড়ুন: গোবিন্দগঞ্জে বান্ধবীর বাড়ি বেড়াতে এসে পোশাক শ্রমিক গণ ধর্ষণের শিকার

এদিকে সকালে ওই চটপটির দোকানের পাশে মেয়েটিকে দেখতে পেয়ে লোকজন তাকে বাড়িতে নিয়ে যায়। বাড়িতে গিয়ে মেয়েটি পরিবারের কাছে রাতে তার সাথে ঘটে যাওয়া ঘটনার বিবরণ দেয়। মুজিবুর হাজতে আটক থাকা অবস্থায় ধর্ষণের কথা স্বীকার করেছে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক বলেন, নির্যাতনের শিকার শিশুটির বাবা বাদি হয়ে থানায় অভিযোগ করেছেন। এ ব্যাপারে থানায় ধর্ষণের মামলা দায়ের হয়েছে। শিশুটির ডাক্তারি পরীক্ষা শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইত্তেফাক/এসি

ঘটনা পরিক্রমা : নারী ও শিশু নির্যাতন

পরবর্তী
Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত