ঢাকা শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬
২৭ °সে


সেনবাগে এক ব্যক্তির লাশ উদ্ধার

সেনবাগে এক ব্যক্তির লাশ উদ্ধার
সেনবাগ। ছবিঃ গুগল ম্যাপ থেকে।

নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ বৃহস্পতিবার ভোররাতে পৌর শহরের অর্জুনতলা এলাকা থেকে আব্দুল খালেক মানিক (৫৫) নামে এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে। সে উপজেলা গেইট সংলগ্ন আবদুর রব ট্রেডার্সে হ্যান্ড ট্রাক্টরের চালক।

নিহত আব্দুল খালেকের বাড়ি পার্শ্ববর্তী সোনাইমুড়ি উপজেলার অম্বরনগর গ্রামে। সে ওই গ্রামের হানিফ ব্যাপারী বাড়ির মৃত আবদুর রশিদের ছেলে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দোকান মালিক ও বাজারের দুই দারোয়ানকে আটক করেছে।

পুলিশ স্থানীয়দের বরাত দিয়ে জানায়, বৃহস্পতিবার রাত আনুমানিক চারটার দিকে আবদুল মালেক মানিককে বর ট্রেডার্সের পাশে চোর সন্দেহে বাজারের দারোয়ানরা তাকে আটক করে। এ সময় তার কাছ থেকে একটি স্ক্রু ডাইভার উদ্ধার করা হয়। এর কিছু সময় পরই সে অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাকে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে খবর পেয়ে সেনবাগ থানার এসআই সাহিদুল আলম লাশ ময়না তদন্তের জন্য উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আরও পড়ুনঃ নাগরপুরে মোটর সাইকেল চাপায় বৃদ্ধ নিহত

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘এ ঘটনায় থানায় প্রাথমিকভাবে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে ফেলে পরবর্তী প্রয়োজনীয় আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।’

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৫ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন