ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬
৩৪ °সে

কুষ্টিয়ার শিক্ষা মেলায় মিরপুর শিক্ষা অফিস প্রথম

কুষ্টিয়ার শিক্ষা মেলায় মিরপুর শিক্ষা অফিস প্রথম
মিরপুর উপজেলা শিক্ষা অফিসার সেরা পুরস্কার গ্রহণ করছেন। ছবিঃ ইত্তেফাক।

‘প্রাথমিক শিক্ষার দীপ্তি, উন্নত জীবনের ভিত্তি’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে সপ্তাহব্যাপী জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০১৯ আজ ১৯ মার্চ শেষ হয়েছে। কুষ্টিয়া জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে ১৮-১৯ মার্চ দুইদিনব্যাপী শিক্ষা মেলা শিক্ষামূলক সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে সমাপ্ত হয়।

জেলার ছয়টি উপজেলা হতে শিক্ষক ও শিক্ষা অফিসারবৃন্দ ছয়টি স্টলে মেলায় অংশগ্রহণ করেন এবং নিজ উপজেলার প্রাথমিক শিক্ষা বিষয়ক বিভিন্ন শিক্ষা উপকরণ মেলায় প্রদর্শন করেন। শেষ দিনে ছয়টি স্টল পরিদর্শন করে স্টলে স্থান পাওয়া বিভিন্ন উপকরণ পর্যবেক্ষণ করেন বিচারকমণ্ডলী এবং ফলাফল প্রস্তুত করেন।

ফলাফলে স্টলগুলোর মধ্যে প্রথম স্থান অর্জন করে মিরপুর উপজেলা শিক্ষা অফিস। দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করে যথাক্রমে দৌলতপুর ও ভেড়ামারা উপজেলা শিক্ষা অফিস। বিকালে প্রধান অতিথি হিসাবে পুরস্কার বিতরণ করেন কুষ্টিয়ার জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন।

আরও পড়ুনঃ বিদ্রোহী প্রার্থীর প্রচারণার অভিযোগে রায়পুরে আওয়ামী লীগের ৬ নেতা বহিষ্কার

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মনছুর আলী চৌধুরীর সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রাশাসক(রাজস্ব) মোঃ ওবায়দুর রহমান, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ছানাউল হাবিব, সহকারী সুপারিন্টেন্ডেন্ট কুষ্টিয়া পিটিআই, মিরপুর উপজেলা শিক্ষা অফিসার মো. সিরাজুল ইসলাম, কুষ্টিয়া সদর উপজেলা শিক্ষা অফিসার সাঈদা সিদ্দিকা, সহকারী কমিশনার পার্থ প্রতিম শীল, পিটিআই ইন্সট্রাক্টর অসিম কুমার প্রমূখ।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন