ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬
৩৪ °সে

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা শফিউল আলমের দাফন সম্পন্ন

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা শফিউল আলমের দাফন সম্পন্ন
বীর মুক্তিযোদ্ধা সফিউল আলম পলাশের দাফন রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন। ছবিঃ ইত্তেফাক।

হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা ও সাবেক জেলা রেজিস্ট্রার সফিউল আলম পলাশের (৭০) দাফন রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন হয়েছে। শুক্রবার সকাল ৭ টা ১০ মিনিটের দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহে রাজেউন)। তিনি একই এলাকার বদলবাড়ির মৃত ফয়েজ আহমদের পুত্র।

শুক্রবার বিকাল সাড়ে পাঁচটার দিকে মরহুমের নিজ এলাকার কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহকারী (ভূমি) কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সম্রাট খিসা রাষ্ট্রীয় সম্মান গার্ড অব অনার প্রদান করেন। এরপর জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানা যায়, তিনি দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট ও বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তার মৃত্যুতে জেলা ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এবং সকল রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধাদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

ধলই ইউপি চেয়ারম্যান মোঃ আলমগীর জামান বলেন, ‘আজ আমরা একজন প্রকৃত দেশপ্রেমিককে হারিয়েছি। এ বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা জানাচ্ছি।’

আরও পড়ুনঃ সাভারে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

এ বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন চট্টগ্রাম জেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ কমাণ্ড, চট্টগ্রাম জেলা সংসদ সন্তান কমাণ্ড, উপজেলা বীর মুক্তিযোদ্ধার সন্তানদের নবগঠিত ইউনিট আহবায়ক কমিটি ও সকল বীর মুক্তিযোদ্ধার সন্তানবৃন্দ এবং উপজেলা মুক্তির সংগ্রাম পাঠচক্র।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন