ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬
৩৩ °সে

সাঁথিয়ায় নববর্ষের দিনে প্রতিবন্ধীকে গণধর্ষণ, আটক-১

সাঁথিয়ায় নববর্ষের দিনে প্রতিবন্ধীকে গণধর্ষণ, আটক-১
আতাইকুলা থানা। ছবি: সংগৃহীত

পাবনার সাঁথিয়ায় নববর্ষের দিনে গণধর্ষণের শিকার হয়েছেন এক প্রতিবন্ধী তরুণী। রবিবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় সাঁথিয়ার হরিপুর মাঠে এই ধর্ষণের ঘটনাটি ঘটে।

জানা যায়, পাবনার সাঁথিয়া উপজেলার ভুলবাড়িয়া ইউনিয়নের গয়েশবাড়ি গ্রামের এক তরুণীকে নববর্ষের দিন সন্ধ্যার দিকে আতাইকুলা ফুপুর বাড়ী থেকে গয়েশবাড়ী যাওয়ার পথে শিবপুর এলাকার মাঠের মধ্যে পৌঁছালে একই এলাকার কয়েক বখাটে যুবক তার মুখ চেপে ধরে তাকে মাঠে নিয়ে গণধর্ষণ করে। ধর্ষণের পর ধর্ষকরা ওই প্রতিবন্ধী তরুণীকে গোসল করিয়ে ধর্ষণের আলামত নষ্ট করার চেষ্টা করে। গোসলের পর লম্পটরা তাকে নতুন পোশক পড়িয়ে ছেড়ে দেয়।

এদিকে মেয়ে বাড়িতে যথাসময়ে না আসায় তার পিতা তাকে খুঁজাখুঁজি শুরু করেন। লোক মারফত ধর্ষণের সংবাদ পেয়ে তার অভিভাবকেরা আতাইকুলা থানায় খবর দেন। পুলিশ অভিযান চালিয়ে রাতেই শিবপুর গ্রামের হান্নানের ছেলে বিপ্লব (২৮) কে আটক করে। তার দেওয়া তথ্যানুযায়ী এসআই নাজমুল সোমবার বিকালে উপজেলার মঙ্গলগ্রাম থেকে ওই তরুণীকে উদ্ধার করে।

আরও পড়ুন: ইতালির রোমে পহেলা বৈশাখ উদযাপন

এ বিষয়ে আতাইকুলা থানার ওসি মনিরুজ্জামান বলেন, 'ধর্ষিতা তরুণী একজন মানসিক প্রতিবন্ধী। ধর্ষকরা আলামত নষ্ট করার জন্য মতিকে গোসল করিয়ে নতুন সেলোয়ার কামিজ পড়িয়ে ছেড়ে দেয়। এ ঘটনায় একই এলাকার ৪ থেকে ৫ জন জড়িত আছে। মামলার প্রক্রিয়া চলছে'।

ইত্তেফাক/জেডএইচডি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন