শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ইয়াবাসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

আপডেট : ১০ মে ২০১৯, ১৬:১৫

ইয়াবাসহ এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে পাবনার চাটমোহরে উপজেলার নিমাইচড়া ইউনিয়ন পরিষদের গেস্ট রুম থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আবদুল মালেক (২৪) নিমাইচড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক। তিনি মির্জাপুর গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে। 

চাটমোহর থানার ওসি সেখ নাসীর উদ্দিন জানান, বেশ কিছুদিন ধরে ওই যুবক নিমাইচড়া ইউনিয়ন পরিষদের গেস্ট রুমে থাকতেন। বৃহস্পতিবার তিনি ওই কক্ষে ইয়াবা ট্যাবলেট বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছেন- এমন সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আমাকে জানান। এরপর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে ওই কক্ষের মধ্যে একটি দিয়াশলাইয়ের বক্স থেকে ৭ পিস ইয়াবা ও মেঝে থেকে কিছু কনডম উদ্ধার করা হয়। পরে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় রাতে থানায় মামলা হয়েছে। শুক্রবার তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: সোনাগাজীর সেই ওসি সাসপেন্ড

এ ব্যাপারে নিমাইচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এএইচএম কামরুজ্জামান খোকন বলেন, ‘আবদুল মালেক ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হওয়ার পর ছাত্রলীগ দুটি ভাগে বিভক্ত হয়েছে। তার ঘর ভেঙ্গে যাওয়ায় তাকে (মালেক) আমি ইউনিয়ন পরিষদের গেস্ট রুমে থাকতে দিয়েছিলাম। সে ষড়যন্ত্রের শিকার বলে আমার কাছে মনে হয়েছে। তবে জড়িত থাকলে আমি এর সঠিক বিচার চাই।’

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমার জানান, ইউনিয়ন পরিষদ স্থানীয় সরকার মন্ত্রণালয়ের জায়গা। সেখানে বহিরাগত কেউ থাকার সুযোগ নেই। চেয়ারম্যান বা সচিব আমার কাছে অনুমতি না নিয়েই আবদুল মালেক নামের ওই যুবককে ইউনিয়ন পরিষদের একটি কক্ষে থাকতে দিয়েছে। সেখানে ইয়াবা ট্যাবলেট বিক্রি হচ্ছে এমন সংবাদ পেয়ে আমি ওসিকে ব্যবস্থা নেওয়ার জন্য বলেছিলাম। এরপরই পুলিশ অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে আটক করে।

ইত্তেফাক/জেডএইচ