ঢাকা মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬
৩৩ °সে


ঈশ্বরদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রীসহ নিহত ২

ঈশ্বরদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রীসহ নিহত ২
প্রতীকী ছবি

ঈশ্বরদীতে বাসচাপায় শ্রমিক ও ট্রাক মোটরসাইকেল সংঘর্ষে কলেজ ছাত্রী নিহত হয়েছেন। শুক্রবার সকাল ও বৃহস্পতিবার সন্ধ্যায় দুটি দুর্ঘটনা ঘটে।

শুক্রবার সকাল পৌনে ৮টার দিকে ঈশ্বরদী-পাবনা মহাসড়কে ঢুলটিতে বাস চাপায় হামিদুর প্রামানিক (৩৫) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। হামিদুর ঈশ্বরদীর ভাদুর বটতলা এলাকার ভোলা প্রামানিকের ছেলে। সে ঈশ্বরদী ফিড মিলের শ্রমিক ছিলেন।

আরও পড়ুন: চট্টগ্রামে ৫৪ রোহিঙ্গা আটক

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল পৌনে আটটায় ঈশ্বরদী-পাবনা সড়ক সংলগ্ন ঈশ্বরদী ফিড মিল থেকে কাজ শেষে বাইসাইকেল নিয়ে বাড়ি ফেরার পথে ফিড মিলের সামনে সড়কে উঠলে পাবনা হতে ঈশ্বরদী অভিমুখী আসা একটি যাত্রীবাহী বাস পেছন থেকে হামিদুরকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অপরদিকে বৃহস্পতিবার সন্ধ্যার পর উপজেলা সদর হতে প্রায় ১০ কিলোমিটার দূরবর্তি সাহাপুর ইউনিয়নের বাঁশেরবাদা বাজার এলাকায় ট্রাক-মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে পিয়া (২৩) নামে এক কলেজ ছাত্রী নিহত হয়েছেন। তার বাবা আশরাফুল ইসলাম এ ঘটনায় আহত হয়েছেন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পিয়া পাবনা এডওয়ার্ড কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

পুলিশ জানায়, আশরাফুল ও তার মেয়ে পিয়া মোটরসাইকেলে পাবনা হতে বাড়ি ফিরছিলেন। বাঁশেরবাদা বাজার এলাকায় তারা পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। গুরুতর আহত অবস্থায় উভয়কেই হাসপাতালে নেয়া হলে রাত সাড়ে ৮টার দিকে পিয়া মারা যায় যান। ঘটনাস্থল হতে ট্রাকটি আটক হলেও ঘাতক চালক পালিয়েছে।

দুটি দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দীন ফারুকী।

ইত্তেফাক/এমআরএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৮ জুন, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন