ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬
২৮ °সে


বিজয়নগরে নির্বাচনে স্বতন্ত্র প্র্রার্থী নাছিমা বিজয়ী

বিজয়নগরে নির্বাচনে স্বতন্ত্র প্র্রার্থী নাছিমা বিজয়ী
বিজয়নগরে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী নাছিমা লুৎফুর রহমান এবং ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীক নিয়ে মাহমুদুর রহমান মান্না বিজয়ী। ছবি: ইত্তেফাক
পঞ্চম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়নগরে উপজেলা চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী নাছিমা লুৎফুর রহমান বিজয়ী হয়েছেন। ঘোড়া প্রতীক নিয়ে তিনি বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন।

নাছিমার প্রাপ্ত ভোট ৩৩ হাজার ৭৭৮। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অ্যাড. তানভীর ভূইয়া পেয়েছেন ২৬ হাজার ১০১ ভোট। কয়েকটি বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে ৬৩ কেন্দ্রে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে।

ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীক নিয়ে মাহমুদুর রহমান মান্না ৩৮ হাজার ৪৮৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী টিউবয়েল প্রতীক নিয়ে মুখলেছুর রহমান লিটন পেয়েছেন ২১ হাজার ৩৪২ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীক নিয়ে সাবিত্রি রানী ৪৯ হাজার ৬৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাঁস প্রতীক নিয়ে ফয়জুন্নাহার টুনি পেয়েছেন ২২ হাজার ২২ ভোট।

সহকারী রিটার্নিং অফিসার মেহের নিগার বেসরকারীভাবে এ ফল ঘোষনা করেন।

সকাল ৯টায় সবগুলো কেন্দ্রে একসঙ্গে ভোট গ্রহণ শুরু হয়। পরে ১১টার দিকে সাতগাও সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ভোটিং মেশিন ছিনতাই করা হলে ১ ঘন্টা ভোট বন্ধ থাকে। বড় পুকুর পার সরকারী স্কুল মাঠে ১২ টার দিকে নৌকা প্রতীক ও ঘোড়া প্রাতীকের সমর্থকদের মাঝে সংঘর্ষ হলে প্রায় দেড় ঘন্টা ভোট বন্ধ থাকে। এ সময় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাছুম বিল্লা ও সাবেক ভিপি হাছানসহ কয়েকজন আওয়ামী লীগ নেতা আহত হয়।

আরও পড়ুন: কুষ্টিয়া-পাবনা মহাসড়কের কাজে অনিয়ম

এছাড়া শশুই সরকারী স্কুল মাঠে আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থীর মধ্যে সংঘর্ষ হলে আধা ঘন্টা ভোট গ্রহণ বন্ধ থাকে। এছাড়া বাকি সবগুলো কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্টিত হয়েছে। শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ করতে সকাল থেকে বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন জেলা প্রশাসক হায়াত উদ দোলা খান, পুলিশ সুপার আনুয়ার হোসেন খান ও ২৫ বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ গোলাম কবির ।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন