বাঁশখালীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’, ২ ডাকাত নিহত

বাঁশখালীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’, ২ ডাকাত নিহত
বাঁশখালীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত হয়। এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি উদ্ধার করা হয়। ছবি: ইত্তেফাক

চট্টগ্রামের বাঁশখালীর সরল ইউনিয়নে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছেন। শুক্রবার দুপুর দেড়টার দিকে ওই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। র‌্যাব জানায়, তারা ডাকাত দলের সদস্য।

নিহতরা হলেন- জাফর মেম্বার (৪৮) ও তার ভাই খলিল আহমদ (৪৫)। নিহতরা বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নের মৃত জয়নাল আবেদীনের পুত্র।

র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপনে খবর আসে সাগরে ডাকাতিতে নেতৃত্ব দেওয়া জাফর মেম্বার তার সহযোগীদের নিয়ে সরল গ্রামে অবস্থান করছে। তাদের গ্রেফতারে অভিযান চালানোর সময় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধ হয়। এ সময় ঘটনাস্থল থেকে র‌্যাব সদস্যরা একটি বিদেশি পিস্তলসহ ৮টি আগ্নেয়াস্ত্র ও বিপুল পরিমাণ গুলি এবং রাম দা উদ্ধার করেছে।

আরও পড়ুন: শিক্ষক নিয়োগে ভুয়া প্রশ্নপত্র: ১০ লাখ টাকার চেকসহ গ্রেফতার ১

পরে ঘটনাস্থল থেকে জাফর মেম্বার ও তার ভাই খলিলের মরদেহ উদ্ধার করা হয়। এ সময় তাদের সহযোগীরা পালিয়ে যায়। বন্দুকযুদ্ধে র‌্যাবের তিন সদস্য আহত হয়।

এদিকে ঘটনার ব্যাপারে বাশঁখালী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. কামাল উদ্দিন বলেন, র‌্যাবের পক্ষ থেকে জানানোর পর বাশঁখালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।জাফর ডাকাত ও তার ভাই খলিলের বিরুদ্ধে অস্ত্র, খুন ও ডাকাতিসহ ২৭ টি মামলা ও ১১টি ওয়ারেন্ট রয়েছে।

ইত্তেফাক/অনি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x