শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

চৌমুহনীতে দুই সন্ত্রাসী গ্রুপের গোলাগুলিতে নিহত ১

আপডেট : ২৫ জুন ২০১৯, ২১:৩৩

মঙ্গলবার বিকাল ৫টার সময় চৌমুহনী শহরের চির প্রতিদ্বন্দ্বী  সন্তাসী সম্রাট গ্রুপ ও সুমন গ্রুপের মধ্যে হঠাৎ গোলাগুলি আরম্ভ হয় । এতে সুমন গ্রুপের একজন গুলিবিদ্ধ হয়ে মারা যায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গোলাগুলির সময় এলাকার লোকজন প্রানভয়ে এদিক-সেদিক দৌড়াতে থাকে। গোলাগুলিতে সুমন গ্রুপের শাহাদাৎ হোসেন ( ২০ ), পিতা চৌধুরী মিয়া গুলিবিদ্ধ হয়ে মারা যায়। তবে কেউ আহত হয়েছে কি না তা এলাকার লোকজন বা পুলিশ কেউ বলছে না।

বেগমগঞ্জ মডেল থানার ও/সি ( তদন্ত ) নূরে আলম ঘটনার সত্যতা স্বীকার করে  বলেন, ‘খবর পেয়ে ফোর্স নিয়ে এলাকায় গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। অতিরিক্ত ফোর্স মোতায়েন করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী মর্গে পাঠানো হয়েছে।’

আরও পড়ুন: কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

উল্লেখ্য, চৌমুহনী শহরের ৯ নং ওয়ার্ডে হাজীপুর এলাকায় সন্ত্রাসী  সম্রাট গ্রুপ ও সুমন গ্রুপ দীর্ঘদিন ধরে সক্রিয়। এক গ্রুপ অপর গ্রুপের চির প্রতিদ্বন্দ্বী। এক গ্রুপের কাউকে অপর গ্রুপের নজরে আসা মাত্র সংঘর্ষে জড়িয়ে পড়ে। এভাবে যে কোন সময় গোলাগুলি, সংঘর্ষ লেগে যায়। কিছুদিন আগে পুলিশ সুমনকে গ্রেফতার করে জেলে পাঠায়। এতে সম্রাট তার বাহিনী নিয়ে শক্তিশালী হয়ে তার সন্ত্রাসী কার্যক্রম বজায় রেখেছে।

ইত্তেফাক/নূহু