ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭
২৭ °সে

নিয়ামতপুরে গৃহবধূকে ধর্ষণের পর হত্যা

নিয়ামতপুরে গৃহবধূকে ধর্ষণের পর হত্যা
নওগাঁ। ছবি: গুগল ম্যাপ থেকে

নওগাঁর নিয়ামতপুরে নিজ ঘর থেকে মোছা. রূপেলা (৪০) নামে গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তাকে ধর্ষণের পর শ্বাসরোধ ও পিটিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। রবিবার সকাল ১০টার দিকে উপজেলার বড়াইল দিঘীপাড়া গ্রাম থেকে ওই গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ছেলে রাজু ইসলাম, ননদ জুলেখা এবং স্থানীয় ইউপি সদস্য মোজাম্মেল হককে ছেড়ে দেওয়া হয়েছে। নিহত গৃহবধূ উপজেলার বড়াইল দিঘীপাড়া গ্রামের আনিছুর রহমানের (৪৭) স্ত্রী।

জানা গেছে, মোছা. রূপেলার স্বামী আনিছুর রহমান ঢাকায় রিকশা চালান। তার ছোট ছেলে রাজু হোসেনকে (১৬) নিয়ে তিনি দিঘীপাড়া গ্রামের বাড়িতে বসবাস করে আসছেন। শনিবার রাতে মা ও ছেলে খাবার খেয়ে নিজ নিজ ঘরে ঘুমিয়ে পরেন। সকালে ঘুম থেকে মাকে দেখতে না পেয়ে রাজু ঘরের মধ্যে মাকে ডাকতে গিয়ে মৃতদেহ দেখতে পান। এরপর থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে।

আরও পড়ুন: ঢাকা মাতাবেন নোবেল-অঙ্কিত

নিয়ামতপুর থানার দায়িত্বপ্রাপ্ত এসআই নূরুল হুদা জানান, ওই গৃহবধূর হাতসহ শরীরে বিভিন্ন স্থানে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক ময়নাতদন্ত শেষে ধর্ষণের আলামত পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, তাকে জোরপূর্বক ধর্ষণের পর শ্বাসরোধ ও পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়া হয়েছে।

এসআই নূরুল হুদা জানান, এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের মৃতদেহ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে।

ইত্তেফাক/জেডএইচডি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৪ জুন, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন