ঢাকা সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭
২৭ °সে

বাগেরহাটে ভ্যান চালককে কুপিয়ে হত্যা

বাগেরহাটে ভ্যান চালককে কুপিয়ে হত্যা
বাগেরহাট। ছবি: গুগল ম্যাপ থেকে

বাগেরহাটের রামপাল উপজেলায় লাহু শেখ (৩৫) নামে এক ভ্যান চালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিহতের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে।

পূর্ব বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে পুলিশ প্রাথমিক ভাবে ধারনা করছে। এ ঘটনার পর নিহত লাহুর ভাড়াটিয়া মেরাজ নামের এক যুবক বাসা ছেড়ে পালিয়ে গেছে। পুলিশ তাকে ধরতে অভিযান শুরু করেছে। নিহত লাহু শেখ রামপাল উপজেলার সদর ইউনিয়নের ভাগা গ্রামের মহসিন শেখের ছেলে। তিনি পেশায় ভ্যান চালক ছিলেন।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফর রহমান জানান, শনিবার মধ্যরাতে ভ্যান চালক লাহু শেখ রাতের খাবার খেয়ে ঘরে ঘুমিয়ে পড়েন। রাত বারোটার পরে লাহুর ঘর থেকে গোঙানির চিৎকার শুনে তার মায়ের ঘুম ভেঙে যায়। মা তার ঘরে গিয়ে দেখেন লাহুর ঘরের দরজা খোলা। সে বিছানায় ছটফট করছে তার গলা দিয়ে রক্ত ঝরছে। মা প্রতিবেশীদের ডেকে নিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রাতে রামপাল হাসপাতালে ভর্তি করেন। পরে তাকে আশংকাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার দুপুরে তার মৃত্যু হয়।

আরও পড়ুন: নিয়ামতপুরে গৃহবধূকে ধর্ষণের পর হত্যা

পুলিশ খবর ঘটনাস্থলে গিয়ে লাহুর ঘর থেকে একটি ধারালো রক্ত মাখা বটি উদ্ধার করেছে। পূর্ব বিরোধের জের ধনে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। এ ঘটনার পর নিহত লাহুর ভাড়াটিয়া মেরাজ নামের এক যুবক বাসা ছেড়ে পালিয়ে গেছে। তাকে ধরতে ইতিমধ্যেই অভিযান শুরু করেছে পুলিশ।

ইত্তেফাক/জেডএইচডি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০১ জুন, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন