ঢাকা রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
৩৪ °সে


ময়মনসিংহে বোনকে হত্যার দায়ে ভাইয়ের যাবজ্জীবন

ময়মনসিংহে বোনকে হত্যার দায়ে ভাইয়ের যাবজ্জীবন
ময়মনসিংহ। ছবি: গুগল ম্যাপ থেকে

ময়মনসিংহে নিজের বোনকে হত্যার দায়ে ভাইকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছে আদালত। সোমবার দুপুরে ময়মনসিংহের অতিরিক্ত দায়রা জজ প্রথম আদালতের বিচারক মো. ইকবাল হোসেন এই রায় ঘোষণা করেন। রায়ে ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার আকনপাড়ার বাদশা মিয়ার ছেলে মো. রুবেল মিয়াকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও দশ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরও তিন মাস বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন।

মামলার বিবরণে জানা যায়, হালুয়াঘাট উপজেলার আকনপাড়ার বাদশা মিয়া তার স্ত্রী, মেয়ে আমেনা খাতুন ও ছেলে মো. রুবেল মিয়াকে নিয়ে ভালুকা উপজেলার জামিরদিয়া এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন। বাদশা মিয়ার স্ত্রী ও মেয়ে গার্মেন্টসে চাকরি করতেন। তিনি ২০১৪ সালের ৩ ফেব্রুয়ারি ভাড়াটে বাসায় রুবেল মিয়া তার বোন আমেনা খাতুনকে রেখে মাটি কাটার কাজ শেষে বাসায় ফিরে দেখেন ঘরের দরজা ভেতর থেকে বন্ধ রয়েছে।

এ সময় বাইরে থেকে ডাকাডাকি করলে মেয়ের চিৎকার শুনে ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকেন। এ সময় ঘরের ভেতর রুবেল কাঁচি দিয়ে বোনকে আঘাত করেন। এতে তিনি গুরুতর জখম হন। এ অবস্থায় বাদশা মিয়া চিৎকার শুরু করলে আশপাশের লোকজন ছুটে আসেন এবং ওড়না দিয়ে হাত-পা বাঁধা অবস্থায় আমেনাকে দেখতে পান। এ সময় তার গলায় গুরুতর আঘাত দেখে রুবেলকে আটক করেন।

আরও পড়ুন: ইরানের সঙ্গে ট্রাম্পের পরমাণু চুক্তি বর্জনের কারণ ছিলেন ‘ওবামা’!

স্থানীয়দের সহায়তায় আমেনাকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আমেনাকে মৃত ঘোষণা করেন। পরে বাবা বাদশা মিয়া বাদী হয়ে ভালুকা থানায় মেয়েকে হত্যার দায়ে ছেলের বিরুদ্ধে মামলা দায়ের করেন এবং ছেলে রুবেলকে পুলিশে সোপর্দ করেন।

ইত্তেফাক/জেডএইচডি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন