মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বরগুনা পুলিশ লাইনে মিন্নি

আপডেট : ১৬ জুলাই ২০১৯, ১৬:২৬

আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী ও নিহত রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে জিজ্ঞাসাবাদের জন্য বরগুনা পুলিশ লাইনে নেওয়া হয়েছে। তাকে পুলিশ লাইনে নেওয়া সময় তার বাবা মোজাম্মেল হোসেন কিশোরও সঙ্গে এসেছেন।

বিষয়টি নিশ্চিত করে বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন জানান, বরগুনা পৌরসভার মাইঠা এলাকার নিজ বাসা থেকে মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে নিহত রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে পুলিশ লাইনে আনা হয়। তার বক্তব্য রেকর্ড ও তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। তবে এ মামলায় তাকে এখন পর্যন্ত আটক বা গ্রেফতার করা হয়নি।

মিন্নিকে পুলিশ লাইনে আনার সময় তার বাবা মোজাম্মেল হোসেন কিশোরও সঙ্গে এসেছেন। তিনি জানান, রিফাত হত্যাকাণ্ডে জড়িত এক অভিযুক্তকে শনাক্ত করার জন্য মিন্নিকে পুলিশ লাইনে আনা হয়েছে। শনাক্তকরণ শেষ হলে মিন্নিকে আবার বাড়ি নিয়ে যাওয়া হবে।

এরআগে, রিফাত শরীফ হত্যার ঘটনায় রিফাতের স্ত্রী মিন্নিকে আইনের আওতায় আনার দাবি করে শনিবার (১৩ জুলাই) রাত আটটায় বরগুনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন নিহত রিফাতের পিতা আবদুল হালিম দুলাল শরীফ। মিন্নি এ হত্যা মামলার ১ নম্বর সাক্ষী। সম্মেলনে এই হত্যাকাণ্ডে মিন্নি জড়িত ছিল এমন সন্দেহে তিনি ১০টি যুক্তি তুলে ধরে লিখিত বক্তব্য রাখেন।

আরো পড়ুন: এবার মাদক দিয়ে সাংবাদিককে ফাঁসাল পুলিশ!

এদিকে, মিন্নি তাকে জড়িয়ে শ্বশুরের দেওয়া বক্তব্যের প্রতিবাদ জানিয়েছেন। স্বামী রিফাত হত্যায় তার সম্পৃক্ততা আছে দাবি করে শ্বশুর দুলাল শরীফের দেওয়া বক্তব্যকে ‘বানোয়াট ও মনগড়া’ বলেছেন মিন্নি। রবিবার (১৪ জুলাই) দুপুরে মিন্নি তার বাবার বাড়িতে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন।

ইত্তেফাক/আরকেজি