ঢাকা সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬
৩২ °সে


নেত্রকোনায় গলাকাটা শিশুর লাশ উদ্ধার, হত্যাকারী গণপিটুনিতে ঘটনাস্থলে নিহত

নেত্রকোনায় গলাকাটা শিশুর লাশ উদ্ধার, হত্যাকারী গণপিটুনিতে ঘটনাস্থলে নিহত
বামে শিশুটির কাটা মাথা। ডানে গণপিটুনীতে নিহত হত্যাকারী। ছবি: ইত্তেফাক

নেত্রকোনার পৌর এলাকার নিউটাউন পঁচা পুকুর (অনন্ত পুকুর) পাড়ে সজিব (৮ ) নামে এক শিশুকে খুন করায় খুনিকে গণপিটুনি দিয়ে নিহত করেছে স্থানীয়রা। ঘটনা আজ বৃহস্পতিবার দুপুরের।

শিশুটি নেত্রকোনা পৌর এলাকা কাটলি গ্রামের রিকশাচালক রইস উদ্দিনের পুত্র সজিব। তবে গণপিটুনিতে নিহত ব্যক্তির পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায়নি। এই ঘটনায় নেত্রকোনায় আতংকের সৃষ্টি হয়েছে।

পুলিশ ও এলাকার লোকজন জানান, আজ দুপুরের দিকে চকপাড়া শ্রমিক ইউনিয়নের অফিসের সামনে দিয়ে এক যুবক ছালার ব্যাগ নিয়ে যাচ্ছিলো্। এ সময় তার ব্যাগ থেকে রক্ত পড়তে থাকে। তাকে থামিয়ে ব্যাগে কি আছে জানতে চায় স্থানীয় কয়েকজন। তখন ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে ব্যাগ থেকে একটি মস্তক পড়ে যায়।

এলাকার লোকজন মস্তকটি দেখে চিৎকার করতে থাকলে ওই যুবক মস্তকটি নিয়ে দৌড়ে পালাতে থাকে। নিউটাউন পঁচা পুকুরের নিকট পৌঁছামাত্র লোকজন তাকে ধরে গণপিটুনি দেয়। এতে সে ঘটনাস্থলেই নিহত হয়।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার ও থানার ওসি এবং পুলিশ ঘটনাস্থলে যা। শিশুর মস্তক ও অজ্ঞাতনামা নিহত ব্যাক্তির লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা মর্গে নিয়ে আসে।

খবর পেয়ে শিশু সজিবের পিতা রইস উদ্দিন থানায় গিয়ে সজিবের লাশ সনাক্ত করে বলেন, আজ বেলা ১১টার দিকে সজিব তার কাছে আইসক্রীম খাবার জন্য ৫টি টাকা চায়। কিন্তু তার বাবা তাকে ৫ টাকা দেয় নাই। এরপর থেকেই সজিব নিখোঁজ।

আরও পড়ুন: সিরাজগঞ্জে এক গৃহবধূর মুখে এসিড নিক্ষেপ

অতিরিক্ত পুলিশ সুপার এসএম আশরাফুল আলম জানান, বিষয়টি তারা তদন্ত করে দেখছেন। শিশু খুনের বিষয়টির খোঁজ খবর নিচ্ছেন। শিশু খুনের মোটিভ কি তা খতিয়ে দেখা হচ্ছে। নিহত ব্যাক্তির পরিচয়ের জন্য দ্রুত চেষ্টা করা হচ্ছে। এ নিয়ে আতংকিত না হওয়ার জন্য জনসাধারণের প্রতি তিনি আহ্বান জানান।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ আগস্ট, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন