ঢাকা বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬
৩২ °সে


তিনি ব্যাংক ম্যানেজার!

তিনি ব্যাংক ম্যানেজার!
বয়স্কভাতা তুলতে এসে লাইনে দাঁড়িয়ে জ্ঞান হারান ৬৪ বছর বয়স্ক বেগম। ছবি: ইত্তেফাক

‘ব্যাংক কারো নিয়মে চলেনা। যেভাবে লাইন ধরে বিধবা, প্রতিবন্ধী ও মাতৃত্বকালিন ভাতা দেওয়া হয়, একই ভাবে বয়স্ক ভাতার টাকা দেওয়া হয়। এখানে কে অসুস্থ, আর কে বাড়িতে গরু-ছাগল রেখে এসেছে সেটা দেখার দায়িত্ব ব্যাংক ম্যানেজারের না।’

কথা গুলো বলেছেন জনতা ব্যাংক বাঘা উপজেলার আড়ানী পৌর শাখার ব্যবস্থাপক জাফর ইকবাল। বৃহস্পতিবার বয়স্ক ভাতার টাকা তুলতে এসে অসুস্থ এক বৃদ্ধা মাটিতে পড়ে সংজ্ঞাহীন হন। এ সম্পর্কে জানাতে চাইলে তিনি এ কথা গুলো বলেন।

স্থানীয়রা জানান, আড়ানী পৌরসভার গোচর গ্রামের ইনতাজ আলীর স্ত্রী বেগম (৬৪) বৃহস্পতিবার অসুস্থ শরীরে জনতা ব্যাংক আড়ানী শাখায় বয়স্ক ভাতার টাকা তুলতে এসে আরও অসুস্থ হয়ে পড়েন। এ অবস্থায় শাখা ব্যবস্থাপক জাফর ইকবালকে ওই নারী অসুস্থতার কথা দুইজন লোক মারফত জানানো হয়। কিন্তু তিনি এতে কান দেননি। এক পর্যায়ে ওই নারী লাইনে দাঁড়িয়ে থাকা অবস্থায় মাথা ঘুরে মাটিতে পড়ে জ্ঞান হারান।

অভিযোগ উঠেছে, বৃদ্ধা এই নারী মাটিতে পড়ে যাওয়ার ঘটনাটি দেখেও না দেখার ভান করেন ব্যাংক ম্যানেজার। পরে অন্যরা মাথায় পানি ঢেলে সুস্থ করে বাড়িতে পাঠিয়ে দেন। এ সময় স্থানীয় দুই ব্যবসায়ী শাখা ব্যবস্থাপকের কাছে এ বিষয়ে জানতে গেলে তাদের সঙ্গেও তিনি অসদ আচরণ করেন।

আরও পড়ুন: কোল পেলো সেই ফাতেমা

এ বিষয়ে জনতা ব্যাংক রাজশাহীর উপ-মহাব্যবস্থাপক তপন কুমার মজুমদার বলেন, ব্যাংক স্টাফদের মুখে ঘটনাটি শুনেছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ আগস্ট, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন