বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭
৩২ °সে

সিদ্ধিরগঞ্জে ছেলেধরা সন্দেহে নিহত ও আহতের ঘটনায় দুই মামলা

সিদ্ধিরগঞ্জে ছেলেধরা সন্দেহে নিহত ও আহতের ঘটনায় দুই মামলা
সিদ্ধিরগঞ্জে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে নিহত বাক প্রতিবন্ধী সিরাজ। ফাইল ছবি

সিদ্ধিরগঞ্জে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে বাক প্রতিবন্ধী সিরাজ নিহত ও মানসিক ভারসাম্যহীন শারমীনকে পিটিয়ে আহত করার ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। গতকাল রবিবার সিদ্ধিরগঞ্জ থানায় এ মামলা দায়ের করা হয়।

মামলায় ৮৮ জনের নাম উল্লেখ ও সাড়ে ৩ শতাধিক লোককে অজ্ঞাত আসামি করা হয়েছে। এ দুটি মামলায় ১৪ জনকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোঃ সেলিম মিয়া জানান, বাক প্রতিবন্ধী সিরাজকে পিটিয়ে হত্যা করায় এসআই সাখাওয়াত হোসেন বাদী হয়ে ৭০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত দেড় থেকে দুইশত জনকে আসামি করা হয়েছে।

একই দিন মানসিক ভারসাম্যহীন শারমীনকে পিটিয়ে আহত করার অভিযোগে তার মা তাসলিমা বেগম বাদী হয়ে ১৮ জনের নাম উল্লেখ ও এক থেকে দেড়শ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করে। তদন্তের স্বার্থে আসামিদের নাম প্রকাশ করেননি তিনি।

আরও পড়ুন: মিন্নির বিচারের দাবিতে বাদী দুলাল শরীফের মানববন্ধন

উল্লেখ্য, গত শনিবার সকালে সিদ্ধিরগঞ্জের মিজমিজি আল আমিন নগর এলাকায় ছেলেধরা গুজব ছড়িয়ে বাক প্রতিবন্ধী সিরাজকে পিটিয়ে হত্যা করে এলাকাবাসী। একই দিন পাইনাদী নতন মহল্লা পিএম এর মোড়ে শারমীন নামে মানসিক ভারসাম্যহীন নারীকে পিটিয়ে গুরুতর আহত করা হয়।

ইত্তেফাক/নূহু

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত