ঢাকা বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬
২৯ °সে


নিখোঁজ হওয়ার ৬ ঘন্টা পর অচেতন অবস্থায় ২ ছাত্রী উদ্ধার

নিখোঁজ হওয়ার ৬ ঘন্টা পর অচেতন অবস্থায় ২ ছাত্রী উদ্ধার
পাচার হওয়া থেকে বেঁচে আসা দুই কিশোরী। ছবি: ইত্তেফাক

ব্রাহ্মণবাড়িয়ায় দুই কিশোরী নিখোঁজ হওয়ার ৬ ঘন্টা পর তাদের মহাসড়কের পাশ থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে পুলিশ। তারা জেলার সরাইল উপজেলার অরুয়াইল ইউনিয়নের বননগর এলাকা থেকে নিখোঁজ হয়েছিলো।

গত শনিবার রাত সাড়ে নয়টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিশ্বরোড মোড় সংলগ্ন খাটিহাতা এলাকায় সড়কের পাশ থেকে তাদের উদ্ধার করে সরাইল থানা পুলিশ। পরে রাতেই উদ্ধারকৃত দুই কিশোরীকে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা শেষে থানায় পুলিশ হেফাজতে নেওয়া হয়। খবর পাঠানো হয় দুই কিশোরীর পরিবারের কাছে।

উদ্ধার হওয়া দুই কিশোরী হলো, বননগর গ্রামের মোজাহিদ মিয়ার মেয়ে ইভা (১৩) এবং একই গ্রামের ইউসুফ মিয়ার মেয়ে বিলকিস (১৫)। তারা দুজনেই স্থানীয় একটি মহিলা মাদ্রাসার ছাত্রী।

শনিবার রাতে সরাইল থানার পরিদর্শক (তদন্ত) নুরুল হক জানান, খবর পেয়ে পুলিশ মহাসড়কের ওই স্থান থেকে তাদের উদ্ধার করে প্রথমে হাসপাতালে, পরে থানায় নিয়ে আসে। দুই কিশোরীর বক্তব্য থেকে ধারণা করা হচ্ছে, চেতনানাশক কিছু খাইয়ে তাদের পাচারের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল।

এদিকে কিশোরী ইভা ও বিলকিস জানায়, শনিবার মাদ্রাসা থেকে বাড়ি ফিরে তারা পায়ে হেটে পাশেই এক বান্ধবীর সঙ্গে দেখা করতে যাচ্ছিলো। এ সময় তারা একটি সিএনজিচালিত অটোরিকশায় ওঠে। গাড়িতে থাকা এক বৃদ্ধ বয়সের লোক তাদের বরই আচার খেতে দেয়। তারপর তাদের আর কিছু মনে নেই।

আরও পড়ুন: নবীনগরে ১১ দিনেও নিখোঁজ গৃহবধূ ও তার সন্তানের খোঁজ মেলেনি

এক সময় ইভা টের পায় সিএনজি অটোরিকশাটি মহাসড়কের পাশে থামিয়ে রাখা হয়েছে। সে সঙ্গে সঙ্গে সড়কে নেমে পড়ে এবং কিছুটা অচেতন অবস্থায় থাকা বিলকিসকে টেনে সিএনজি থেকে নামায়।এ সময় সিএনজি অটোরিকশাতে কেউ ছিল না। পরে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ আগস্ট, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন