ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬
২৮ °সে


ঝিনাইগাতীতে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে এক ব্যক্তি গ্রেফতার

ঝিনাইগাতীতে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে এক ব্যক্তি গ্রেফতার
ঝিনাইগাতী। ছবি: গুগল ম্যাপ থেকে

শেরপুরের ঝিনাইগাতীতে তৃতীয় শ্রেণীর ছাত্রী ধর্ষণচেষ্টার অভিযোগে ইসমাইল হোসেন (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে পুলিশ উপজেলার দাড়িয়ারপাড় গ্রাম থেকে তাকে গ্রেফতার করে। ইসমাইল হোসেন ওই গ্রামের আজিজুর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানায়, ২০ আগস্ট মঙ্গলবার রাতে প্রতিবেশী দিনমজুরের কন্যা ও কালিনগর চৌরাস্তা ব্র্যাক স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রীর (১০) ঘরে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা করে।

ওই স্কুল ছাত্রীর পরিবার ও স্থানীয় বাসিন্দারা জানায়, ঘটনার রাতে ওই স্কুল ছাত্রীর বড় বোন অসুস্থ ছিলো। যে কারণে তার বাবা-মা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অবস্থান করছিলেন। ওই স্কুল ছাত্রী ও তার বড় ভাই বাড়িতে ছিল। রাত ১০টার দিকে ঘুমন্ত স্কুলছাত্রীকে বাড়িতে রেখে তার বড় ভাই বাড়ির বাইরে যায়। এ সময় ওই স্কুল ছাত্রীকে ঘরে একা পেয়ে এ ঘটনা ঘটায় ইসমাইল হোসেন। তবে ওই স্কুল ছাত্রীর পরিবারের অভিযোগ তার কন্যাকে ধর্ষণ করা হয়েছে।

এ ব্যাপারে স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন। বুধবার রাতে থানা পুলিশ ইসমাইল হোসেনকে গ্রেফতার করে। আজ বৃহস্প্রতিবার ইসমাইল হোসেনকে আদালত সোপর্দ করা হলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

আরও পড়ুন: যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

নালিতাবাড়ী-ঝিনাইগাতী সার্কেলের সার্কেল অফিসার জাহাঙ্গীর আলম ঘটনাস্থল পরিদর্শন করেন। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর ছিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৮ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন