ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬
২৯ °সে


ট্রাফিক পর্দিশকের উপর হামলা, ভাইস চেয়ারম্যান তুফান কারাগারে

ট্রাফিক পর্দিশকের উপর হামলা, ভাইস চেয়ারম্যান তুফান কারাগারে
গ্রেফতার উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফান। ছবি-ইত্তেফাক

নড়াইলের ট্রাফিক ইন্সপেক্টর মো. মনিরুজ্জামানসহ ৪ জনকে পিটিয়ে আহত করার ঘটনায় সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তোফায়েল মাহমুদ তুফানসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনায় আটক অন্য দুজন হলেন-নাজমুল হাসান ও মেহেদী হাসান।

আহত ট্রাফিক ইন্সপেক্টর বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৫/৭ জনের নামে সরকারি কাজে বাঁধা, বিশৃংখলা সৃষ্টি, বলপ্রয়োগ এবং পিটিয়ে আহত করার ঘটনা উল্লেখ করে সদর থানায় মামলা করেন।

এদিকে গ্রেফতারকৃত তোফায়েল মাহমুদ তুফানসহ ৩ জনের পক্ষে নড়াইল সদর আমলী আদালতে জামিনের আবেদন করেন। অপরদিকে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রজত কুমার মন্ডল রিমান্ডের আবেদন করেন। বিচারক মো. জাহিদুল আজাদ জামিন এবং রিমান্ড শুনানির জন্য ১৭ সেপ্টেম্বর দিন ধার্য করে তাদের জেল হাজতে পাঠান।

আরও পড়ুন : ঢাবির সিনেট থেকে শোভনের পদত্যাগ

নড়াইল ট্রাফিক পুলিশ ইন্সপেক্টর (অপারেশন) জিহাদ হাসান জানান, রবিবার সন্ধ্যায় নড়াইল পুরাতন বাস টার্মিনাল ট্রাফিক মোড় সড়কে বেপরোয়া মোটর সাইকেল চালক এক তরুণকে আটক করে ট্রাফিক পুলিশ। কাগজপত্রহীন গাড়িটি পুলিশ না ছাড়ায় উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফান প্রথমে ট্রাফিক পুলিশকে ফোন করে ছেড়ে দেয়ার জন্য বলেন। কিন্তু তাকে না ছাড়ার কারনে পরে তুফানসহ ৯/১০জন এসে ট্রাফিক পুলিশের উপর হামলা চালায়।

এ ঘটনায় ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (প্রশাসন) মো. মনিরুজ্জামান, ট্রাফিক সার্জেন্ট শাহজালাল, টিএসআই সরোয়ার আলম এবং কনস্টেবল নজরুল আহত হন। তবে মো. মনিরুজ্জামান সদর হাসপাতালে চিকিৎসাধীন। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, বেশ কয়েকদিন ধরেই জেলার বিভিন্ন সড়কে তরুণদের বেপরোয়া গাড়ি চালনা বিষয়ে অভিযান পরিচালনা করছে ট্রাফিক পুলিশসহ গোয়েন্দা শাখার পুলিশ। এরই অংশ হিসেবে রবিবার যৌথ অভিযান চলছিল।

নড়াইল সদর থানার ওসি মো. ইলিয়াছ হোসেন জানান, পুলিশের ওপর হামলার ঘটনায় সদর উপজেলার ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফানসহ ৯ জনের নামে ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (প্রশাসন) মো. মনিরুজ্জামান বাদী হয়ে মামলা করেছে। এ মামলার আসামি তোফায়েল মাহমুদ তুফানকে গ্রেফতার করে আদালতে চালান দেয়া হয়েছে।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বলেন, পুলিশ জনগণের স্বার্থেই কাজ করে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

ইত্তেফাক/কেআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৮ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন