ঢাকা রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
২৭ °সে


কেশবপুরে আওয়ামীলীগ অফিসের দখলে বিদ্রোহীরা

কেশবপুরে আওয়ামীলীগ অফিসের দখলে বিদ্রোহীরা
গুগল ম্যাপ

কেশবপুর উপজেলা আওয়ামী লীগের অভ্যন্তরীণ কোন্দলের জেরে গড়ভাঙ্গা বাজারস্থ আওয়ামী লীগের অফিসের তালা ভেঙ্গে বিদ্রোহী গ্রুপের নেতাকর্মীরা দখল করে নিয়েছে। রবিবার রাতে পাঁজিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুলের নেতৃত্বে ওই দখল অভিযান চলে বলে কেশবপুর থানায় অভিযোগ করা হয়েছে।

এ ঘটনায় পাঁজিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আহাদ আল বাহার বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২৫/৩০ জনের নামে অভিযোগ করেন। রবিবার রাত সাড়ে ৮টার দিকে দলীয় লোকজন অফিস বন্ধ করে বাড়ি যাওয়ার পর পাঁজিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুলের নেতৃত্বে ১৫/১৬টি মোটর সাইকেল যোগে একদল যুবক গড়ভাঙ্গা বাজারস্থ আওয়ামী লীগ অফিসের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে অফিসটি দখল করে নেয়।

আরও পড়ুন : শাবি উপাচার্যের বিরুদ্ধে দুই শিক্ষকের মামলা

অভিযোগে আরও বলা হয়, দখলকারীদের নেতৃত্বে ছিলেন পাঁজিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল, উপজেলা যুবলীগের যুগ্মআহবায়ক আবু সাঈদ লাভলু ও বেলকাটি গ্রামের মেম্বার খলিলুর রহমান।তারা বিগত উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর পক্ষে ভোট করেছিলেন। ওই অফিসে ২৬টি প্লাষ্টিক চেয়ার, ১টি সিলিং ফ্যান, ১টি ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন, টেবিলসহ দলের প্রয়োজনীয় কাগজপত্র ছিল।

এ ব্যাপারে পাঁজিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল বলেন, গড়ভাঙ্গা বাজারের ওই অফিস দলীয় কার্যালয় হিসেবে ব্যবহার করা হতো। বর্তমান তারা ব্যক্তিগত অফিস বলে দাবি করছিল। যে কারণে দখল করে দলের সাইন বোর্ড দেয়া হয়েছে।

থানার অফিসার ইনচার্জ মো. শাহিন বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

ইত্তেফাক/কেআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন