ঢাকা সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬
৩৩ °সে


নাজিরপুরে বিদ্যালয়ের ফ্যান খুলে মাথায় পড়ে দুই শিক্ষার্থী আহত

নাজিরপুরে বিদ্যালয়ের ফ্যান খুলে মাথায় পড়ে দুই শিক্ষার্থী আহত
আহত শিক্ষার্থীদের একজন। ছবি: ইত্তেফাক

পিরোজপুরের নাজিরপুরে বিদ্যালয়ের বৈদ্যুতিক ফ্যান খুলে মাথায় পড়ে ২ শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের ৪৫নং দক্ষিণ হোগলাবুনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে।

আহত শিক্ষার্থীরা হলো, পঞ্চম শ্রেণির ছাত্রী তাসনিয়া আফরোজা জুঁই ও সুবর্না আক্তার। তাসনিয়া স্থানীয় হোগলাবুনিয়া গ্রামের শফিকুল ইসলামের মেয়ে ও সুবর্না হাবিবুর রহমানের মেয়ে। গুরুতর আহত ছাত্রীদের নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত ছাত্রী তাসনিয়া আক্তার জানায়, তারা প্রায় ২৫ শিক্ষার্থী বুধবার সকালে বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির জসিম উদ্দিন কক্ষে বসে পঞ্চম শ্রেণির সমাপনি পরীক্ষার প্রস্তুতির জন্য কোচিং করছিলো। হঠাৎ শ্রেণিকক্ষের একটি চলন্ত বৈদ্যুতিক পাখা ভেঙে তাদের মাথার ওপর পড়ে। এ সময় সুবর্না আক্তার ও সে গুরুতর আহত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিমাংশু মজুমদার জানান, তিনি পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের গণিতের কোচিং ক্লাস নিচ্ছিলেন। এ সময় ওই কক্ষের একটি বৈদ্যুতিক পাখা ভেঙে ২ শিক্ষার্থী আহত হয়েছে।

আরও পড়ুন: খুলনায় শিশু মিমি হত্যা মামলায় দুই আসামির মৃত্যুদণ্ড

উপজেলা শিক্ষা কর্মকর্তা শিকদার মো. আতিকুর রহমান জুয়েল ঘটনার কথা স্বীকার করে জানান, সহকারী শিক্ষা কর্মকর্তাকে ঘটনাস্থলে পাঠানো হয়।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন