ঢাকা সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬
২৭ °সে


নাগরপুরে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম

নাগরপুরে  আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম
নাগরপুরে আহত আওয়ামী লীগ নেতা। ছবি: ইত্তেফাক

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ও পূর্ব শত্রুতার জের ধরে টাঙ্গাইলের নাগরপুরে আওয়ামী লীগ নেতা অপুসহ ৫জনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। হামলার পর সন্ত্রাসীরা দেশিয় অস্ত্র নিয়ে মহড়া দিলে জনমনে আতংক দেখা দেয়। ঘটনার পর বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে ও আশপাশে মোতায়েন করা হয়েছে।

এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যে কোন মুহূর্তে ফের বড় ধরনের রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করছে স্থানীয়রা। বুধবার দুপুরে উপজেলার সলিমাবাদ তেবাড়িয়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনাটি ঘটে।

আহতরা হলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহীদুল ইসলাম অপু (৪৮), আওয়ামী লীগ নেতা রতন ভূইয়া (৪৮), সুমন খান (৩০), মাহমুদুল হক (৩২) ও সোলায়মান হোসেন বিপ্লব (৪২)।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহীদুল ইসলাম অপুসহ ৪জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার তেবাড়িয়ার গ্রামের মৃত আমিনুল ইসলামের ছেলে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহীদুল ইসলাম অপুর সঙ্গে আধিপত্যকে কেন্দ্র করে একই গ্রামের সলিমাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. আজাহারুল ইসলাম মন্টুর দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছে।

বুধবার দুপুর সাড়ে বারটার দিকে আওয়ামী লীগ নেতা শাহীদুল ইসলাম অপু মোটরসাইকেলযোগে কর্মীদের নিয়ে তেবাড়িয়া স্কুল মাঠে স্থানীয় যুবলীগের সম্মেলনে যাচ্ছিলেন। অপু স্কুল গেটের সামনে পৌঁছুলে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা মন্টু গ্রুপের সশস্ত্র সন্ত্রসীরা তাদের ওপর হামলা করে। বাঁশ দিয়ে আঘাত করে তারা মোটরসাইকেল থেকে অপুকে ফেলে দেয়। তারপর এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। সন্ত্রাসীদের হামলায় এ সময় অপুসহ ৫জন জখম হয়।

আরও পড়ুন: জবি মানবিক অনুষদের ভর্তি পরীক্ষা আগামীকাল

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলম চাঁদ জানান, সব ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এছাড়া হামলার ঘটনায় জড়িত দুস্কৃতিকারীদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন