ঢাকা সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬
২৬ °সে


মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত
কালকিনি। ছবি: গুগল ম্যাপ থেকে

মাদারীপুর-ফরিদপুর মহাসড়কের উকিলবাড়ী এলাকায় বুধবার এক সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় ১ কলেজ ছাত্রী গুরুতর আহত হয়েছে। সংকটাপন্ন অবস্থায় আহত কলেজ ছাত্রীর মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসা চলছে। এ ঘটনায় সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী, স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কালকিনি উপজেলার ভূরঘাটা থেকে এক কলেজ ছাত্রীসহ তিন আরোহী মোটরসাইকেলযোগে মাদারীপুরের উদ্দেশ্যে আসছিলো। এ সময় উকিলবাড়ী (খাগদী) এলাকায় পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে মোটরসাইকেলের তিন আরোহীর একজন ঘটনাস্থলে, অপর জন্য মাদারীপুর সদর ভর্তি করা হলে মারা যায়। গৌরনদী কলেজে ছাত্রী লিপি আক্তার (১৮) গুরুতর আহত হয়। সদর হাসপাতালে তার চিকিৎসা চলছে।

কালকিনি পৌরসভার কাউন্সিলর জিয়াসমীন মৃত দুইজনের নাম পরিচয় নিশ্চিত করেন। নিহতরা হলো, কালকিনি উপজেলার উত্তর রাজদী গ্রামের জহিরুল বেপারীর ছেলে মানিক বেপারী (২৮) ও একই উপজেলার লামছুরি গ্রামের সামাদ হাওলাদারের ছেলে সাইফুল হাওলাদার (৩০)।

কালকিনি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শহীদুল ইসলাম সরদার নিহতদ্বয়ের নাম পরিচয় নিশ্চিত করে আরও জানান, ভাড়ায় মোটরসাইকেল নিয়ে কলেজ ছাত্রী লিপি আক্তার ও তার বন্ধু মাদারীপুরে উদ্দেশ্যে ভুরঘাটা থেকে রওনা দেয়। পথিমধ্যে দুর্ঘটনার খবর পেয়ে আমি মাদারীপুর সদর হাসপাতালে এসে পরিচয় নিশ্চিত করি।

আরও পড়ুন: চাঁপাইনবাবগঞ্জে হেরোইন মামলায় যুবকের মৃতুণ্ডাদেশ

এ ঘটনায় মাদারীপুর সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন