ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬
২৯ °সে


কলসকাঠীতে ৬টি সোনার দোকানে ডাকাতি, টহলরত এএসআই আহত

কলসকাঠীতে ৬টি সোনার দোকানে ডাকাতি, টহলরত এএসআই আহত
বাকেরগঞ্জ। ছবি: গুগল ম্যাপ থেকে

বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠী বাজারে ১৮ সেপ্টেম্বর বুধবার রাত আনুমানিক ১টার দিকে ৬টি স্বর্ণের দোকানে ডাকাতি হয়েছে। দোকানগুলো হলো, পাল অলংকার, রাজলক্ষী জুয়েলার্স, দোলন অলংকার, তপন অলংকার, নিত্যানন্দ অলংকার ও সোনার গহনা।

বুধবার রাতে দোকানগুলিতে হঠাৎ হানা দেয় ২০/২৫ জনের একটি ডাকাত দল। তারা দোকান ভেঙে প্রত্যেক দোকানে আবস্থানরত লোকদের দেশিয় অস্ত্র ঠেকিয়ে বেঁধে রাখে। তারপর সর্বস্ব লুটে নিয়ে চলে যায়।

বাকেরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক জহিরুল ইসলাম জানান, এ সময় বাজারে টহলরত অবস্থায় থাকা বাকেরগঞ্জ থানার এএসআই জসিম উদ্দিন ডাকাত দলকে প্রতিহত করতে চেষ্টা করে। তখন ডাকাত দল তাকে গুরতর আহত করে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরন করা হয়েছে।

বাকেরগঞ্জ থানা আফিসার্স ইনচার্জ আবুল কালাম বলেন, 'আমরা ঘটনার পর থেকে ডাকাতদের ধরার জন্য আভিযান শুরু করেছি। দ্রুত আমরা তাদের গ্রেফতার করতে সক্ষম হবো।'

সোনার গহনা ভবনের মালিক টুটুল কর্মকার বলেন, 'গতকাল আমাদের বিশ্বকর্মা পূজা ছিলো। সকলে ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়ার পর হঠাৎ ডাকাত দল আক্রমন করে। কিছু বুঝে ওঠার আগেই দোকানের সব মালামাল লুট করে নিয়ে যায়। আমরা এখন সবাই নিঃস্ব। হিসাব না করে আমাদের ক্ষয়ক্ষতির পরিমান নির্ণয় করা সম্ভব নয়।

আরও পড়ুন: হাজীগঞ্জে ৮ হাজার পিস ইয়াবাসহ ১ নারী আটক

বরিশাল জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম বিপিএম পিপিএম ও আতিরিক্ত পুলিশ সুপার বাকেরগঞ্জ সার্কেল আনোয়ার সাইদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তারা ডাকাত দলকে দ্রুত গ্রেফতারের আশ্বাস দেন।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন