বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭
৩০ °সে

বন্দরে বালু ব্যবসায়ী খুন, ঘাতক গ্রেফতার

বন্দরে বালু ব্যবসায়ী খুন, ঘাতক গ্রেফতার
বন্দরে খুন হওয়া বালু ব্যবসায়ী খোকন। ছবি: ইত্তেফাক

বন্দরের কুড়িপাড়ায় বালু ব্যবসায়ী খোকনকে (৩৫) হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। নিখোঁজের দুইদিন পর শুক্রবার দুপুরে একই এলাকার ব্রিজের নিচ থেকে বস্তাবন্দি অবস্থায় ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় খুনি আল আমিনকে গ্রেফতার করেছে পুলিশ। হত্যায় ব্যবহৃত রক্তমাখা হাতুড়িটিও উদ্ধার করা গেছে। নিহত বালু ব্যবসায়ী খোকন কুড়িপাড়া এলাকার সানু মাদবরের ছেলে। হত্যাকারী আল আমিন একই এলাকার তাওলাদ হোসেনের ছেলে। সে পুলিশ ও এলাকাবাসীর কাছে প্রকাশ্যে হত্যার দায় স্বীকার করেছে।

আল আমিন জানায় টাকার জন্য সে বালু ব্যবসায়ীকে হত্যা করেছে। খোকনকে হত্যা করে ৭০ হাজার টাকা ও মোবাইল নিয়ে রেখেছে। পুলিশ আল আমিনরে কাছ থেকে ছিনিয়ে নেওয়া টাকার মধ্যে ৩০ হাজার ৫শ’ টাকা উদ্ধার করে। বাকি টাকা আল আমিনের সহযোগী ভাগ করে নিয়ে গেছে। পুলিশ মামলার স্বার্থে সহযোগীর নাম প্রকাশ করেননি।

এ ব্যপারে বন্দর থানার ওসি রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তে বোঝা যায়, টাকার জন্য বালু ব্যবসায়ীকে খুন করা হয়েছে। খুনি আল আমিনকে গ্রেফতার করা হয়েছে। সে স্বীকার করেছে তার সঙ্গে আরও একজন এই খুনের সঙ্গে জড়িত। সহযোগীকে গ্রেফতার অভিযান শুরু করা হয়েছে। এছাড়া আরও কেউ জড়িত কি না তা তদন্ত করে দেখা হচ্ছে।

আরও পড়ুন: ব্রাহ্মনবাড়িয়ার বিজয়নগরে যুবকের লাশ উদ্ধার

নিহত খোকনের বাবা সানু মাদবর জানান, তার ছেলের কাছে বালু ব্যবসার ৭০ হাজার টাকা ছিলো। সেই টাকার নেওয়ার জন্য খুন করা হয়েছে। তিনি তার ছেলে হত্যার কঠোর বিচার দাবি করেন।

ইত্তেফাক/নূহু

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত