ঢাকা বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬
২৭ °সে


আটোয়ারীতে ছাত্রীর লাশ উদ্ধার

আটোয়ারীতে ছাত্রীর লাশ উদ্ধার
নিহত সাদিয়া সামাদ লিসা। ছবি: ইত্তেফাক

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা সদরের পুকুর থেকে সাদিয়া সামাদ লিসা (১৪) নামে এক ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। লিসা আটোয়ারী উপজেলার ছোটদাপ এলাকার আব্দুম সামাদের মেয়ে। সে আটোয়ারী পাইলট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেণির ছাত্রী।

শুক্রবার সকালে উপজেলার ছোটদাপ এলাকায় পুকুর থেকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করা হয়। লিসাকে হত্যা করা হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যা থেকে লিসাকে অনেক খুঁজেও পাওয়া যায়নি। সকালে পরিবারের লোকজন বাড়ির পার্শ্ববর্তী পুকুরের পানিতে লিসার লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ পুকুর থেকে ছাত্রীর লাশ উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

লিসার বোন সালমা আকতার আশা বলেন, 'আমার বোন লিসাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমরা এ ঘটনায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি চাই।'

ছোটদাপ গ্রামের মো. ফারুকের পুত্র আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র মো. আকাশ (১৫), একই গ্রামের মজিবর রহমানের পুত্র খোশবাজার মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্র মেহেদি হাসান মুন্না (১৪) ও শিক্ষক মো. আক্তারুজ্জামান মিয়ার পুত্র ৮ম শ্রেণির ছাত্র সাদ (১৫) এ ঘটনায় জড়িত বলে অনুমান করছে পুলিশ ও এলাকাবাসী। পুলিশ আকাশ ও মুন্নাকে আটক করলেও সাদ পালিয়ে যায়।

আরও পড়ুন: ইসির চুরি যাওয়া ল্যাপটপ উদ্ধার

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, লিসার লাশ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিষয়টি জানা যাবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই শিক্ষার্থীকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার দায়েরের প্রস্তুতি চলছে বলে জানায় পুলিশ।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৩ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন