ঢাকা রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
২৭ °সে


শিবগঞ্জে যুবকের হাতের কব্জি কাটার ঘটনায় গ্রেফতার ৪

শিবগঞ্জে যুবকের হাতের কব্জি কাটার ঘটনায় গ্রেফতার ৪
শিবগঞ্জে যুবকের হাতে কব্জি কাটার ঘটনায় গ্রেফতার ৪ জনের দুজন। ছবি: ইত্তেফাক

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে যুবলীগ কর্মী রুবেলের ২ হাতের কব্জি কাটার ঘটনায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়েজসহ তার ৪ সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, উজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান আফসারের ছেলে ফয়েজ উদ্দিন, শিবগঞ্জ উপজেলার অ্যাডভোকেট নিয়ামত আলী নিয়ামের ছেলে ও উপজেলা যুবলীগ নেতা তারিক আহম্মেদ, নূর ইসলামের ছেলে জাহাঙ্গীর আলম (৩৫) ও একই এলাকার আলাউদ্দিন(৩৫)।

চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টি এম মুজাহিদুল ইসলাম জানান, বুধবার রাত ২টার দিকে যুবলীগ কর্মী রুবেলের ২ হাতের কব্জি কেটে নেওয়ার পর পুলিশ বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিকভাবে পুরো এলাকা নজরদারীতে এনে চিরুনী অভিযান শুরু করে। বেলা ২টার দিকে পুলিশ জাহাঙ্গীর ও আলাউদ্দিনকে এবং রাত ৮টার দিকে সদর উপজেলার আমনুরা থেকে কোপানোর ঘটনার মূল হোতা চেয়ারম্যান ফয়েজ ও তারিক আহম্মেদকে গ্রেফতার করে।

তিনি আরও জানান, আহতের পক্ষ থেকে মামলা দায়ের হয়েছে। আসামিরা যেন পালাতে না পারে সেজন্য মামলা দায়ের হওয়ার আগেই পুলিশ সন্ত্রাসীদের ধরতে মাঠে নেমে পড়ে।

আরও পড়ুন: শ্যামনগরে ১৪টি কেউটে সাপের বাচ্চা হত্যা ও ২১টি ডিম উদ্ধার

প্রসঙ্গত, পদ্মা নদীর একটি ঘাটের টেন্ডার জমা দেওয়াকে কেন্দ্র করে গত কয়েকমাস থেকে উজিরপুর ইউনিয়নের চেয়ারম্যান ফয়েজ ও রানীহাটির আওয়ামী লীগ নেতা সালামের সঙ্গে বিরোধের জেরে বুধবার রাতে সালামের চাচাত ভাই রুবেল ও তার ২ সহযোগীকে আটক করে। পরে বেডিঁ বাধের নিচে মধ্যযুগীয় কায়দায় রুবেলের ২ হাতের কব্জি কেটে তাকে তার ২ বন্ধুর হাতে তুলে দেয় চেয়ারম্যানের লোকজন।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন