ঢাকা সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬
২৬ °সে


ভাড়াটিয়াকে পিটিয়ে স্ত্রীকে ধর্ষণ করল বাড়ির মালিকের ছেলে

ভাড়াটিয়াকে পিটিয়ে স্ত্রীকে ধর্ষণ করল বাড়ির মালিকের ছেলে
প্রতিকী ছবি

চট্টগ্রামে ভাড়াটিয়া এক ব্যক্তিকে মারধর ও তার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে বাড়ির মালিকের ছেলের বিরুদ্ধে। গত বৃহস্পতিবার ডবলমুরিং থানার ঝর্ণা পাড়ার একটি বাড়িতে এ ঘটনা ঘটে। পরে গত শুক্রবার সকালে থানায় মামলা করেন ধর্ষণের শিকার নারী।

ঘটনার পর থেকে বাড়ির মালিক মো. ওয়াহিদুজ্জামানের ছেলে ধর্ষণে অভিযুক্ত তৌহিদুজ্জামান (মিল্কি) পলাতক রয়েছে। তার সহযোগী আনোয়ার হোসেনকে (৩১) গ্রেফতার করা হয়েছে।

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) জহির হোসেন বলেন, শুক্রবার ঐ নারী তার স্বামীকে সঙ্গে করে থানায় এসে অভিযোগ করেছেন, গভীর রাতে বাড়ির মালিকের ছেলে তার স্বামীকে মারধর করে তাকে ধর্ষণ করেছে। অভিযোগ পেয়ে আমরা আনোয়ারকে গ্রেফতার করেছি। ঐ নারীর স্বাস্থ্য পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

আরো পড়ুন: কনে যাত্রী বিয়ে করতে গেলো বরের বাড়ি!

মামলায় ঐ নারী অভিযোগ করেছেন, গত ১ সেপ্টেম্বর তিনি ও তার স্বামী বাসাটি ভাড়া নিয়েছিলেন। কিন্তু পছন্দ না হওয়ায় তারা বাসা ছেড়ে দেওয়ার কথা বাড়ির মালিকের ছেলে তৌহিদুজ্জামান মিল্কীকে জানান। মিল্কী বাসা ছাড়ার দুই মাস আগে মালিককে জানানোর কথা বললেও পরে আবার বাসা ছাড়ার ব্যাপারে সম্মতি দেন।

পুলিশ কর্মকর্তা জহির হোসেন আরো বলেন, ঐ নারীর অভিযোগ গত বৃহস্পতিবার রাতে তারা বাসা ছাড়ার প্রস্তুতি হিসেবে মালপত্র বাঁধছিলেন। রাত তিনটার দিকে মিল্কী তার বন্ধু আনোয়ারকে নিয়ে বাসায় ঢুকে তার স্বামীকে মারধর করে। এক পর্যায়ে মিল্কী তারা বিবাহ বর্হিভূতভাবে ঐ বাসায় থাকছেন অভিযোগ তুলে তাদের কাবিন দেখাতে বলেন। ঐ নারীর দাবি, কাবিননামা দেখাতে তিনি পাশের কক্ষে ঢুকলে মিল্কী তার পেছনে পেছনে সেখানে ঢুকে তাকে ধর্ষণ করেন।

ইত্তেফাক/কিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন