ঢাকা রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
২৭ °সে


মির্জাপুরে আন্ডারপাসের নিচে বিনা চিকিৎসায় মারা গেলেন বৃদ্ধ

মির্জাপুরে আন্ডারপাসের নিচে বিনা চিকিৎসায় মারা গেলেন বৃদ্ধ
বিনা চিকিৎসায় মারা গেলেন বৃদ্ধ। ছবি: ইত্তেফাক

৬০ বছরের অসহায় এক বৃদ্ধ দীর্ঘদিন ধরে অসুস্থ অবস্থায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলা সদরের বাইপাস এলাকার নব নির্মিত আন্ডারপাসের নিচে পড়ে ছিলেন। তিনি কোন কথা বলতে পারতেন না। অবশেষে বিনা চিকিৎসায় ধুকে ধুকে মারা গেলেন গতকাল রবিবার সকালে। মির্জাপুর পৌরসভার মেয়র ও থানা প্রশাসনের উদ্যোগে তার লাশ বেওয়ারিশ হিসেবে দাফন করা হয়েছে।

মির্জাপুর পৌরসভার মেয়র মো. সাহাদত হোসেন সুমন জানান, স্থানীয় লোকজনের মাধ্যমে জানতে পারেন মির্জাপুর বাইপাস আন্ডার পাসের নিচে অসহায় এক বৃদ্ধ অসুস্থ অবস্থায় পড়ে আছেন। তিনি কোন কথা বলতে পারতেন না এবং কেউ কোন খাবার দিলেও খেতেন না। তার শরীরে পচন ধরেছিল।

আন্ডার পাস এলাকায় দায়িত্বরত ট্রাফিক পুলিশের কয়েক সদস্য বৃদ্ধ লোকটির এই অবস্থা দেখে রবিবার সকালে তাকে গোসল করিয়ে চাদর দিয়ে ভালোভাবে শরীর ঢেকে রাখার ব্যবস্থা করেন। এরপর পৌরসভার পক্ষ থেকে তাকে উদ্ধার করে সুচিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হচ্ছিলো। কিন্তু হাসপাতালে নেওয়ার পুর্বেই তিনি মারা যান।

ঘটনাটি মির্জাপুর পৌরসভার মেয়র মো. সাহাদত হোসেন সুমন মির্জাপুর থানা পুলিশকে অবহিত করেন। পৌরসভার সহযোগিতায় মির্জাপুর থানা পুলিশ আইনী প্রক্রিয়া শেষে তাকে বেওয়ারিশ হিসেবেই দাফনের ব্যবস্থা করে।

এ সময় পৌরসভার মেয়র মো. সাহাদত হোসেন সুমন, ওয়ার্ড কাউন্সিলর মো. আলী আজম সিদ্দিকী, মির্জাপুর থানার ওসি তদন্ত মো. মোশারফ হোসেন, সেকেন্ড অফিসার মি. খোকন কুমার সাহাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: পলাশবাড়ীতে বজ্রপাতে এক ব্যক্তির মৃত্যু

এ ব্যাপারে মির্জাপুর থানার ওসি মো. সায়েদুর রহমান বলেন, অসহায় বৃদ্ধ লোকটির কোন পরিচয় না পাওয়ায় আইনী প্রক্রিয়া শেষে বেওয়ারিশ হিসেবে পৌর মেয়রের সহযোগিতায় দাফন করা হয়েছে।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন