ঢাকা বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬
২৬ °সে

মেহেরপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে গৃহবধূকে হত্যার অভিযোগ

মেহেরপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে গৃহবধূকে হত্যার অভিযোগ
মেহেরপুর। ছবি: গুগল ম্যাপ থেকে

মেহেরপুরে তহমিনা খাতুন (৪০) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সদর উপজেলার গোপালপুর গ্রাম থেকে পুলিশ লাশ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, তাহমিনার ১৩ বছর বয়সে বিয়ে হয়। তার ৭ দিনের মাথায় তালাক হয়ে যায়। পরে আর বিয়ে হয়নি। পিতার একখণ্ড জমির ওপর টিনের ছাউনি দিয়ে তার ভাইয়ের একমাত্র সন্তান আকাশকে (১৭) নিয়ে ঐ ঘরে বাস করতেন তিনি। আকাশের পিতামাতা কেউ নেই। আকাশ ও ফুপু তহমিনা ক্ষেত খামারে কাজ করে দিনাতিপাত করতেন।

আকাশ অভিযোগ করে বলেন, 'প্রতিবেশী ফজলুল হকের ছেলে মালদ্বীপ প্রবাসী আবু তাহের তার ফুপুর জমিটুকুর দখলে নিতে চায়। তহমিনা ও আকাশ ঐ জমি লিখে না দেওয়ায় তাদের বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছিলো আবু তাহের। এতে ভীত হন তহমিনা। আবু তাহের আমার ক্ষতি করতে পারে ভেবে আমাকে রাতে কাছে রাখতেন না। এই সুযোগে বুধবার দিবাগত রাতে কোন এক সময় ফুপুর ওপর নির্যাতন চালিয়ে মৃত্যু নিশ্চিত করে লাশ রেখে পালিয়ে যায় তাহের।'

আরও পড়ুন: কামারখন্দে কলেজ ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ

মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খান জানান, জমি সংক্রান্ত বিরোধেই তহমিনাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তহমিনার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া যায় এবং নাকে রক্ত দেখা যায়। অভিযুক্তরা পলাতক রয়েছে। তাদের আটকের চেষ্টা চলছে।

ইত্তেফাক/এএন

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৭ ফেব্রুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন