ভারতে আবারও ধর্ষণের পর অগ্নি সংযোগ

ভারতে আবারও ধর্ষণের পর অগ্নি সংযোগ
প্রতীকী ছবি

ভারতে ধর্ষণের পর নির্যাতিতার শরীরে অগ্নিকাণ্ডের ঘটনা বেড়েই চলেছে। উত্তর প্রদেশের উন্নাওয়ে অনুরূপ ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার ফতেহপুর জেলায় শনিবার নৃশংস আরেকটি ঘটনা ঘটেছে। গুরুতর আহত নির্যাতিতা কানপুরের একটি হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। খবর এনডিটিভি’র

প্রতিবেদেন বলা হয়, নির্যাতিতা কিশোরীকে তার দুর সম্পর্কের আত্মীয় ধর্ষণ করে। পরে তার শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে কিশোরীর শরীরের ৯০ শতাংশ পুড়ে যায়।

নির্যাতিতা কিশোরী জানিয়েছে, বাড়িতে একা পেয়ে তার এক আত্মীয় তাকে ধর্ষণ করার পর শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়েছে।

লালা লাজপাত রাই হাসপাতালের চিকিৎসক অনুরাগ রাজোরিয়া জানিয়েছেন, অগ্নিদগ্ধ কিশোরীকে অক্সিজেন সাপের্টে রাখা হয়েছে। শরীরের অধিকাংশ অংশ পুড়ে যাওয়ায় তার অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন: জিয়া ছিলেন মোস্তাকের সবচেয়ে বিশ্বস্ত : প্রধানমন্ত্রী

পুলিশ জানিয়েছে, এই ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে, দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক চলছিল।

উল্লেখ্য, চলতি মাসের শুরুতে উন্নাওয়ে ধর্ষণ মামলার সাক্ষ্য দিতে আদালতে যাওয়ার সময় এক নির্যাতিতা তরুণীর শরীরে আগুন ধরিয়ে দেয় জামিনে মুক্তি পাওয়া দুই ধর্ষক। পরে হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে নভেম্বরে হায়দারাবাদে এক নারী ডাক্তারকে ধর্ষণের পর আগুনে পুড়িয়ে হত্যার ঘটনা ঘটেছিল।

ইত্তেফাক/এসইউ

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত