পাকিস্তানের রেলমন্ত্রী ‌'নগ্ন ছবি দেখায়', দাবি টিকটক তারকার

পাকিস্তানের রেলমন্ত্রী ‌'নগ্ন ছবি দেখায়', দাবি টিকটক তারকার
টিকটক তারকা হারিম শাহ ও পাকিস্তানের রেলমন্ত্রী রশিদ। ছবি: পাকিস্তান টুডে।

পাকিস্তানের জনপ্রিয় নারী টিকটক তারকা হারিম শাহ সম্প্রতি দেশটির রেলমন্ত্রীর সঙ্গে হওয়া এক ভিডিও চ্যাট শেয়ার করে দাবি করেন, রেলমন্ত্রী শেখ রশিদ এক সময় তাকে নগ্ন ও অশোভন ভিডিও বার্তা পাঠায়। এ ঘটনার পর দেশটির সোশ্যাল মিডিয়ায় রেলমন্ত্রীকে নিয়ে চলছে তীব্র সমালোচনার ঝড়।

শনিবার ইন্টারনেটে রেলমন্ত্রী শেখ রশিদের একটি ভিডিও চ্যাট ফাঁস হয় যেখানে দেখা গেছে, পাক সেনশেসন টিকটক তারকা হারিম শাহের সঙ্গে কথা বলছেন তিনি। ভিডিওতে দেখা যায়, হারিম শাহ বলছেন, আমি কি আপনার কোনো গোপন রহস্য ফাঁস করেছি? তা হলে আমার সঙ্গে কথা বলছেন না কেন?’

প্রতিউত্তরে মন্ত্রী বলেন, তোমার যা ইচ্ছে করতে পারো। টিকটক তারকা এরপর বলেন, ‘আপনি যে আমায় অশ্লীল ভিডিও পাঠাতেন সেগুলোর কথা কি ভুলে গেছেন?’ সে প্রশ্নের জবাব না দিয়েই কলটি কেটে দেন মন্ত্রী।

তাদের এই কথোপকথনের দৃশ্য ইন্টারনেটে পোস্ট হতেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে। তীব্র প্রশ্নে ক্ষত-বিক্ষত হতে থাকা মন্ত্রীর কাঁটা ঘায়ে নুন ঢেলে দেয় হারিম শাহ'র টুইট, যেখানে আরো একবার দাবি করা হয়, পাক এই মন্ত্রী তাকে সবসময় আপত্তিকর ছবি পাঠাতেন।

এদিকে রেলমন্ত্রীর এ ঘটনার পর হারিম শাহের নাম ব্যবহার করে অপর এক টুইটার অ্যাকাউন্ট থেকে বলা হয় ‌'রেলমন্ত্রীর পাশাপাশি পাকিস্তানের প্রধানমন্ত্রীরও বেশ কিছু গোপন ভিডিও আমার কাছে রয়েছে।' বিষয়টি নিয়ে আলোচনা শুরু হবার আগেই হারিম এক টুইট বার্তার জানায়, 'খান সাহেবকে নিয়ে আমি কখনও কোন মন্তব্য করিনি। এটি নিছক প্রোপাগান্ডা। যারা আমার পেছনে লেগে থাকেন তারা ছড়াচ্ছেন।

পাকিস্তানে বেশ কিছু রাজনৈতিক নেতার সঙ্গে টিকটক তারকা হারিম শাহের সেলফি তোলা হয়েছে যা বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হচ্ছে। দেশটির প্রধানমন্ত্রী ইমরান খানের চেয়ারে বসেও ভিডিও করে অক্টোবরে বিতর্কের জন্ম দিয়েছিলেন তিনি। এ ছাড়াও পাকিস্তানের প্রধানমন্ত্রীর পাশে দাঁড়িয়ে হাত ধরে তোলা একটি ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা হচ্ছে। পাকিস্তান টুডে।

ইত্তেফাক/আরএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x