ঢাকা শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০, ৯ ফাল্গুন ১৪২৬
২০ °সে

যুবকের বাড়িতে গিয়ে মোটা অংকের চাঁদা দাবি যৌনকর্মীর!

যুবকের বাড়িতে গিয়ে মোটা অংকের চাঁদা দাবি যৌনকর্মীর!
ছবি: সংগৃহীত।

যৌনপল্লিতে ফুর্তি করতে গিয়েছিল এক যুবক। পরবর্তীতে সেটিই হলো তার বিপদের কারণ। বিভিন্ন কারণ দেখিয়ে প্রথমে ২ লক্ষ টাকা আদায় এরপর এক সঙ্গীকে নিয়ে যুবকের বাড়িতে গিয়ে ৫ লক্ষ টাকা চাঁদা চেয়ে হুমকি দিয়েছে ওই যৌনকর্মী। সাত দিনের মধ্যে ওই টাকা না দিলে মিথ্যে মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি দিয়েছে তারা। এমনকি টাকা না পেলে ওই যুবককে খুনের হুমকিও দেয় যৌনকর্মীরা। শেষ পর্যন্ত আদালতের নির্দেশে পুলিশ চিৎপুর থানায় চাঁদাবাজির অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, ভারতের উত্তর কলকাতার পাইকপাড়া এলাকার বাসিন্দা ওই যুবক দুই বছর আগে সোনাগাছির যৌনপল্লিতে যান। সেখানেই তার সঙ্গে পরিচয় হয় এক যৌনকর্মীর। যুবক ওই যৌনকর্মীর কাছে একাধিকবার যেতে শুরু করেন।

যুবক পুলিশকে জানিয়েছে, তিনি ‘মানসিকভাবে’ যৌনকর্মীর কাছাকাছি পৌঁছে যান। সেই সুবিধা নিয়ে বিভিন্ন কারণে ওই যুবতী তার কাছ থেকে টাকা নিতে থাকে। যুবকও তাকে টাকা দিতেন। যুবতীর আসল বাড়ি উত্তর ২৪ পরগনার হাড়োয়ায়। কিন্তু ঘর ভাড়া নিয়ে দমদমে থাকত সে। ইতিমধ্যে ওই যৌনকর্মী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। সেই সূত্রেই বিভিন্নভাবে যুবককে চাপ দিতে শুরু করে যুবতী। এমনকি, এটাও বলা হয় যে, সন্তানটি তারই। যৌনকর্মী ভ্রূণ নষ্ট না করে শিশুটির জন্ম দিতে চায়। আর সেই কারণেই টাকা চাইতে শুরু করে।

আরও পড়ুন: সৌদির ভুলে বাংলাদেশি রুহুলের লাশ পাকিস্তানে দাফন

ওই যুবকের দাবি, প্রথমে মানবিকতার খাতিরেই তিনি রূপা নামে ওই যুবতীকে ২ লক্ষ টাকা দেন। ওই টাকা পেয়েই ক্ষান্ত হয়নি সে আরও টাকা চাইতে শুরু করে। প্রথমে যুবক বিষয়টিকে পাত্তা দেননি। কিন্তু কয়েকদিন আগেই রূপা তার এক সঙ্গীকে নিয়ে যুবকের বাড়িতে গিয়ে হাজির হয়। দু’জন মিলে যুবককে হুমকি দিতে শুরু করে। ৫ লক্ষ টাকা চাঁদা চায় তারা। যুবক ওই টাকা দিতে অস্বীকার করেন। এরপরই শুরু হয় খুন ও মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি। ৭ দিনের মধ্যে ওই টাকা দিতে হবে বলে তারা হুমকি দিয়ে যায়।

অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করেছে। হাড়োয়া ও দমদমে তল্লাশি চলছে বলে জানিয়েছে পুলিশ।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২২ ফেব্রুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন