ঢাকা বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬
২৯ °সে

৪০ হাজার টাকায় শিশুসন্তান বিক্রি করলেন মা!

৪০ হাজার টাকায় শিশুসন্তান বিক্রি করলেন মা!
প্রতীকী ছবি

৪০ হাজার টাকার বিনিময়ে তিনমাসের পুত্রসন্তানকে বিক্রির অভিযোগ উঠলো মায়ের বিরুদ্ধে। বিষয়টি প্রকাশ্যে আসতেই অভিযুক্ত মহিলাকে পুলিশের হাতে তুলে দেন স্থানীয়রা। ঘটনার সঙ্গে জড়িত অন্যান্যদের খোঁজে তদন্ত শুরু করেছে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ভারতের জলপাইগুড়িতে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে জলপাইগুড়ির মহামায়া পাড়ায় থাকতেন অভিযুক্ত বাবলি দাস। পুত্রসন্তান হওয়ার পর হঠাৎই লাপাত্তা হয়ে যান ওই মহিলা। এরপর আচমকা জলপাইগুড়িতে ফিরে আসেন বাবলি। কিন্তু সেই সময় তার সঙ্গে ছিল না সন্তান। এতেই সন্দেহ হয় স্থানীয়দের। প্রতিবেশীরা ওই মহিলাকে জিজ্ঞাসাবাদ শুরু করে। চাপে পড়ে অভিযুক্ত মহিলা সন্তান বিক্রির কথা স্বীকার করে নেন।

তিনি জানান, ৪০ হাজার টাকার বিনিময়ে সন্তানকে বিক্রি করে দিয়েছেন। এরপরই স্থানীয়রা কোতয়ালি থানায় অভিযোগ দায়ের করেন। রাতেই ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। যদিও এখনও ওই মহিলার সন্তানের হদিশ পায়নি পুলিশ।

আরও পড়ুন: কিশোরগঞ্জে নবজাতককে ভিক্ষুকের কাছে ফেলে পালালেন মা

জানা গিয়েছে, ইসলামপুরের বাসিন্দা ভোলা সিং নামে এক ব্যক্তি ওই শিশুটিকে কিনেছেন। এর আগেও একাধিকবার সন্তান বিক্রির অভিযোগ উঠেছে ওই মহিলার বিরুদ্ধে। সেই কারণে এবার ওই মহিলা অন্তঃসত্ত্বা জানার পরই স্থানীয়রা তার উপর নজরদারি শুরু করেছিলেন। নজরদারি চালানো হচ্ছে তা বুঝতে পেরেই জলপাইগুড়ি ছেড়েছিলেন বাবলি। কিন্তু গা ঢাকা দিয়ে যে শেষ রক্ষা হবে না, তা তিনি ঘুণাক্ষরেও বুঝে উঠতে পারেননি।

পুলিশ জানায়, ইতিমধ্যেই অভিযুক্ত বাবলিকে গ্রেপ্তার করা হয়েছে। শিশু বিক্রির ঘটনার সঙ্গে জড়িত অন্যান্যদের খোঁজে তদন্ত শুরু করা হয়েছে। এই মহিলার সঙ্গে শিশুপাচার চক্রের যোগ থাকতে পারে বলে মনে করছেন তদন্তকারীরা।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
০৯ এপ্রিল, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন