নরেন্দ্র মোদিকে হুমকি, গ্রেফতার এক যুবক

নরেন্দ্র মোদিকে হুমকি, গ্রেফতার এক যুবক
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ফোনে হুমকি দেওয়ার অভিযোগে দেশটির এক যুবককে গ্রেফতার করেছে হিন্দুস্তান পুলিশ। ‘নেশার ঘোরে’ প্রধানমন্ত্রী মোদির ক্ষতি করার হুমকি দিয়ে বিপাকে পড়েছেন ওই যুবক।

এনডিটিভির খবরে বলা হয়, দেশটির নয়ডার এক যুবক পুলিশের হেল্পলাইন ১০০ ডায়াল করে হুমকি দেন। তারপরই নয়ডা পুলিশ ঘটনার তদন্তে নেমে ৩৩ বছর বয়সী ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে।

জানা গেছে, অভিযুক্তের নাম হরভজন সিং। তিনি আপাতত নয়ডার ৬৬ নম্বর সেক্টরের বাসিন্দা হলেও মূলত তার বাড়ি হরিয়ানায়। পুলিশ জানিয়েছে ওই ব্যক্তি "মাদকাসক্ত", নেশার ঘোরেই ওই কাণ্ড ঘটিয়েছেন।

নয়ডার পুলিশ কর্মকর্তা অঙ্কুর আগরওয়াল বলেন, "হরভজন ১০০ নম্বরে ফোন করে প্রধানমন্ত্রীর ক্ষতি করার হুমকি দেন। ওই ফোনের পরেই স্থানীয় থানার পুলিশ ঘটনাটির তদন্তে নামে। এরপরই মামুরা এলাকা থেকে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।"

তিনি আরও বলেন, অভিযুক্ত কেন এই কাজ করেছেন সে ব্যাপারে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে ওই ব্যক্তি পুরোপুরি মাদকাসক্ত। ধারণা করা হচ্ছে নেশার ঘোরেই হুমকি দিয়েছেন তিনি। তার স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: করোনার প্রথম টিকার চূড়ান্ত অনুমোদন, গ্রহণ করলেন পুতিনকন্যা

নয়ডা পুলিশ জানিয়েছে, ওই ফোনের পেছনে অন্য কেউ জড়িয়ে আছে কিনা, বা কেন এই ধরণের ফোন করা হলো, সব বিষয়ই খতিয়ে দেখা হচ্ছে।

ইত্তেফাক/আরআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত