ফাউসির উপদেশ শুনলে করোনায় মারা যেত ৫ লাখ: ট্রাম্প

ফাউসির উপদেশ শুনলে করোনায় মারা যেত ৫ লাখ: ট্রাম্প
মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

হোয়াইট হাউজে করোনা ভাইরাস বিষয়ক টাস্কফোর্সের সদস্য ও যুক্তরাষ্ট্রের সংক্রামক ব্যাধি বিষয়ক শীর্ষ বিশেষজ্ঞ ড. অ্যান্থনি ফাউসিকে নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, আমি যদি ফাউসির কথা শুনতাম, তাহলে শুধু যুক্তরাষ্ট্রেই পাঁচ লাখ মানুষ করোনায় মারা যেত।

বার্তা সংস্থা রয়টার্স বলছে, করোনা ভাইরাসে যুক্তরাষ্ট্রে মারা গেছেন কমপক্ষে দুই লাখ ১৯ হাজার মানুষ। অ্যারিজোনায় দুটি নির্বাচনী র‌্যালিতে অংশ নিতে লাস ভেগাসের একটি হোটেল থেকে ট্রাম্প বলেন, টিভিতে সাক্ষাতকারে বোমা ফাটিয়েছেন ফাউসি। তবে এটা হবে আরও বড় বোমা, যদি আপনারা তাকে সরিয়ে দিতে পারেন।

ট্রাম্প আরও বলেন, করোনা মহামারিতে দেয়া বিধিনিষেধের কারণে মার্কিনীরা হতাশ হয়ে পড়েছেন। তারা বাড়ি থেকে বের হতে চেয়েছে। কারণ এসব মানুষ ঘরে থেকে ক্লান্ত হয়ে পড়েছেন। সেই সঙ্গে জনগণ ফাউসির কথা শুনে ক্লান্ত হয়ে পড়েছেন।

আরও পড়ুন: চীনের করোনা ভ্যাকসিনকে নিরাপদ ঘোষণা ব্রাজিলের!

এদিকে এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, প্রেসিডেন্ট ট্রাম্প নিজে করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছিলেন। এতে তিনি বিস্মিত হন নি। তবে ট্রাম্পের সর্বশেষ এ মন্তব্য সম্পর্কে ফাউসির অফিস থেকে তাৎক্ষণিক কোনো মন্তব্য পাওয়া যায়নি।

ইত্তেফাক/আরআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত