শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

নিজের মেয়েকেই পুড়িয়ে মারলেন মা!

আপডেট : ২৯ জুন ২০১৯, ১৬:০২

জন্ম থেকেই অসুস্থ মেয়ে। কিছুতেই রোগ সারছে না। উলটে খরচ হয়ে যাচ্ছে অনেক অর্থ। সঙ্গে করতে হচ্ছে পরিশ্রম। এই সকল প্রতিকূলতা থেকে মুক্তি পেতে নিজের সন্তানকেই আগুনে পুড়িয়ে দিল জন্মদাত্রী মা। ঘটনাটি ঘটেছে যোগী আদিত্যনাথ পরিচালিত রাজ্য ভারতের উত্তরপ্রদেশে।

ভারতের সব থেকে বড় রাজ্যের সীতাপুর এলাকার এই ঘটনা নজর কেড়েছে সমগ্র দেশের। শুক্রবার নিজের দুই মাসের কন্যা সন্তানকে জ্বালিয়ে দেওয়া অভিযোগ উঠেছে এক মহিলার বিরুদ্ধে। অভিযুক্ত ওই মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ।

এই বিষয়ে স্থানীয় সহকারি পুলিশ সুপার মধুবন সিং জানিয়েছেন যে জন্ম থেকেই মেয়ে অসুস্থ ছিল। চিকিৎসাতেও সাড়া পাওয়া যাচ্ছিল না। সেই কারণে মারাত্মকভাবে ভেঙে পড়েছিল ওই মহিলা। চাপ সামাল দিতে না পেরে নিজের মেয়েকেই জ্বালিয়ে দিয়েছিল সে।

নিজের মেয়েকে নিজের হাতে খুন করার কথা গোপন রাখতে পারেনি। নিজের মুখেই প্রতিবেশীদের সেই কথা জানিয়েছিল সে। এরপর বাড়িতে আগুন লাগিয়ে এলাকা থেকে চম্পট দেয় ওই মহিলা।

সীতাপুরের সহকারি পুলিশ সুপার মধুবন সিং জানান, খবর পেয়েই পোড়া বাড়ি থেকে ওই দুই মাসের শিশুকন্যার দেহ উদ্ধার করে পুলিশ। অল্প সময়ের মধ্যেই গ্রেফতার করা হয় অভিযুক্ত মহিলাকে।

আরো পড়ুন: কাশ্মীরে ভয়াবহ বাস দুর্ঘটনা, ১১ শিক্ষার্থী নিহত

শিশুকন্যার দেহ ময়নাতদন্তের জন্য পাঠান হয়েছে এবং অভিযুক্ত মহিলাকে হেফাজতে নিয়ে জেরা করা হচ্ছে। তদন্ত শেষ হলেই এই বিষয়ে বিস্তারিত বয়ান দেওয়া হবে বলে পুলিশের পক্ষ থেকে জানান হয়েছে।

ইত্তেফাক/টিএস