ঢাকা বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬
২৮ °সে

এক শিশুর বাবা দাবিতে হাসপাতালে তিন যুবক

এক শিশুর বাবা দাবিতে হাসপাতালে তিন যুবক
ছবি: সংগৃহীত

সদ্যোজাত শিশুকে ফেলে পালানোর নজির আছে। কিন্তু একটি শিশুকন্যার পিতৃত্বের দাবিদার নিয়ে হাজির তিন-তিন জন বাবা! এমন ঘটনায় দিশেহারা হাসপাতাল কর্তৃপক্ষের। শিশু কন্যার বাবা কে? এমন অবস্থায় শিশুটি মা অবশ্য নীরব! ভারতের বাঘাযতীনে গাঙ্গুলীবাগানের বেসরকারি হাসপাতালে এ ঘটনা ঘটেছে।

পুলিশ জানান, উত্তরপাড়ার স্বপ্না মৈত্রকে শনিবার ওই হাসপাতালে ভর্তি করান রবীন্দ্রপল্লীর বাসিন্দা দীপঙ্কর পাল। স্বপ্নার স্বামী হিসেবে নিজেকে পরিচয় দেন দীপঙ্কর। রবিবার স্বপ্না এক কন্যা সন্তানের জন্ম দেন। এরপরই বাঁধে গোলমাল। হোয়াটসঅ্যাপে স্বপ্নার স্ট্যাটাস আপডেট দেখে হাসপাতালে হাজির হন নিউটাউনের বাসিন্দা হর্ষ ক্ষেত্রী। তিনি দাবি করেন মেয়ে ও স্ত্রী তার। এরপর অথৈ জলে পড়ে হাসপাতাল কর্তৃপক্ষ। বাধ্য হয়ে নেতাজিনগর থানায় খবর দেন হাসপাতাল কর্তৃপক্ষ। নিউটাউনের বাসিন্দা হর্ষ অবশ্য ম্যারেজ সার্টিফিকেটসহ কয়েকটি নথি দেখান।

আরো পড়ুন: ফেসবুকের দেওয়া তথ্যে যুবকের আত্মহত্যা ঠেকালো পুলিশ

রবিবার দুই জন দাবিদার হতেই ঘরে কাউকেই ঢুকতে দেয়নি হাসপাতাল কর্তৃপক্ষ। নিরাপত্তা কর্মী বসিয়ে দেওয়া হয়। যদিও হাতে প্রমাণ পেয়ে পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষ যখন একটু স্বস্তি বোধ করছেন তখনই আবারো নতুন কাহিনীর জন্ম নেয়। সদ্যোজাত শিশুকন্যা তার- এই দাবি নিয়ে হাসপাতালে হাজির হন প্রদীপ রায় নামে আরও এক ব্যক্তি।

আরো পড়ুন: মায়ের সঙ্গে সালমানের নাচের ভিডিও ভাইরাল

জটিলতা বাড়ায় আর কোনও ঝুঁকি নেয়নি হাসপাতাল কর্তৃপক্ষ। স্বপ্না বা তার মা এই নিয়ে অবশ্য কোনও মন্তব্য করতে চাননি। মহিলার কেবিনের বাইরে বসে যায় পুলিশ। কিন্তু মেয়ে আসলে কার? উত্তর খুঁজছে পুলিশ।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
০১ এপ্রিল, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন