ঢাকা শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬
২৩ °সে


স্পা’র আড়ালে দেহব্যবসা, ৬৫ বছরের খদ্দেরসহ গ্রেফতার ৭

স্পা’র আড়ালে দেহব্যবসা, ৬৫ বছরের খদ্দেরসহ গ্রেফতার ৭
ফাইল ছবি

সুন্দর, সাজানো গোছানো ঝকঝকে স্পা। সেখানে পা রাখলেই ক্রেতাদের হাসি মুখে পরিষেবা দিতে সদা প্রস্তুত সেখানকার কর্মীরা। আপাত দৃষ্টিতে সব ঠিকঠাক মনে হলেও সেটি আসলে স্পা নয়, সেখানে রমরমাভাবে চলছিল দেহব্যবসা। বৃহস্পতিবার সেই স্পা সেন্টারের সন্ধান পেয়েছে কলকাতার পুলিশ। এই ঘটনার সঙ্গে জড়িত থাকায় সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ।

কলকাতা পুলিশ জানায়, দক্ষিণ কলকাতার কসবার আর কে চ্যাটার্জি রোডের একটি ইংরাজি মাধ্যম স্কুলের পাশেই এই স্পা সেন্টারের নাম ‘লায়লা লিউইস স্পা’। গত চার মাস ধরে গোপনে বেশ বেড়ে উঠেছিল দেহব্যবসার কারবার। স্পা’র আড়ালে দিনেদিনে খদ্দের সংখ্যা বেড়েই চলেছিল। গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার গোয়েন্দা সংস্থার কর্মকর্তা ও পুলিশ সেখানে অভিযান চালায়। হাতেনাতে ধরা পড়ে সাতজন। মণীশ শর্মা, রাজেন্দ্র রামপুরিয়া এবং অমিত মিত্র। এর মধ্যে অমিত মিত্রের বয়স ৬৫ বছর। এ সময় চারজন যৌনকর্মীকেও আটক করা হয়। এদের এই মামলায় রাজসাক্ষী করা হবে বলে জানিয়েছে পুলিশ। তার জন্য এদের গোপন জবানবন্দি নেওয়া হবে।

আরো পড়ুন: স্বামী নিককে ডিভোর্সের হুমকি দিলেন প্রিয়াঙ্কা!

স্থানীয়রা জানান, স্কুলের পাশে স্পা সেন্টার থাকায় নানা বয়সের লোকজনকে সেখানে ঘোরাঘুরি করতে দেখা যেত। ছাত্রছাত্রীদের অভিভাবকরা গোটা বিষয়টি নিয়ে বেশ বিরক্তই ছিলেন। একাধিকবার স্পা বন্ধের দাবিও জানানো হয়েছিল। কিন্তু কোনও পদক্ষেপ করা হয়নি। অবশেষে সেখানে অভিযান চালায় পুলিশ। তবে এই প্রথমবার নয়, এর আগেও কলকাতার একাধিক জায়গায় গোপনে তল্লাশি চালিয়ে দেহব্যবসা চক্রের বহু কর্মীকে আটক করে পুলিশ।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন