বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২, ৫ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

আশুলিয়ায় স্বামী-স্ত্রী ও সন্তানের মরদেহ উদ্ধার

আপডেট : ০৭ নভেম্বর ২০২১, ০০:৩৮

সাভারের আশুলিয়ায় ভাড়া বাসার একটি কক্ষ থেকে স্বামী-স্ত্রী ও সন্তানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৬ নভেম্বর) রাত ১০টার দিকে আশুলিয়ার জামগড়া বটতলা এলাকার ফজর আলী মালিকানাধীন টিনসেট বাড়ির একটি কক্ষ থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত রোজিনা আক্তার ও স্বামী সবুর আলী কুড়িগ্রাম জেলা ফুলবাড়ি থানার চরগোরুক মণ্ডল গ্রামের বাসিন্দা। রোজিনা আক্তার একটি পোশাক কারখানা চাকরি করতো ও সবুর অটোরিকশা চালক ছিলেন। তাদের ৯ বছরের মেয়ে সুমাইয়া স্থানীয় একটি মাদ্রাসায় পড়ালেখা করতো বলে জানা গেছে। 

নিহতের স্বজন ও পুলিশ জানান, বৃহস্পতিবার রাতে কাজ শেষে স্বামী স্ত্রী বাসায় আসে। এরপর থেকে গত দুদিন ঘরের মধ্য থেকে তাদের কোন সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। এতে সন্দেহ হয় প্রতিবেশীদের। পরে তারা শনিবার ১০ টার দিকে পাশের একটি কক্ষে থেকে টিনের ফাঁক দিয়ে স্বামী সবুর আলীর মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পান। বিষয়টি আশুলিয়া থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে এসে দরজা ভেঙে স্বামী-স্ত্রী ও সন্তানের মরদেহ উদ্ধার করে।  

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই আল মামুন কবির জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে স্ত্রী ও মেয়েকে শ্বাসরোধ করে হত্যার পর আত্মহত্যা করেছে স্বামী। ঘটনাটি একদিন আগে হতে পারে। তবে ময়না তদন্তের প্রতিবেদন পেলে বিষয়টি আরও নিশ্চিত হওয়া যাবে। তবে কি কারণে এ ঘটনা ঘটেছে তা তদন্তের পর জানা যাবে।

ইত্তেফাক/এমআর

এ সম্পর্কিত আরও পড়ুন

শোকে স্তব্ধ বরগুনা, ২৮ মরদেহের দাফন সম্পন্ন

বরিশালে লঞ্চ থে‌কে তরুণীর মর‌দেহ উদ্ধার

বিউটি পার্লারে নারীর ঝুলন্ত মরদেহ

গাজীপুরে মা-মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার 

এ সম্পর্কিত আরও পড়ুন

টাঙ্গাইলে বউ-শাশুড়িসহ ৩ জনের মরদেহ উদ্ধার