সোমবার, ১৭ জানুয়ারি ২০২২, ৩ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

ভিকি-ক্যাটরিনার বিয়েতে শাহরুখ 

আপডেট : ২৮ নভেম্বর ২০২১, ১২:৩৩

ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসবেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। আর তাদের বিয়ের সাক্ষী থাকবেন স্বয়ং কিং। যদিও এখনো তাদের বিয়ে নিয়ে জল্পনার শেষ নেই বলিপাড়ায়। বরাবরের মত এখনো মুখে কুলুপ এঁটে রেখেছেন দুই তারকা। তবে তাদের বিয়ে আগ্রহের শেষ নেই দেশি-বিদেশি সংবাদমাধ্যম থেকে শুরু করে ভক্তদের মাঝে। এদিকে তাদের বিয়ে নিয়ে একেক সময় একেক নানা তথ্য দিচ্ছেন যুগলের বন্ধুবান্ধব ও পরিবারের ঘনিষ্ঠরা।

এরই মাঝে সম্প্রতি ভারতীয় এক সংবাদমাধ্যম দাবি করেছে, ভিকির চাচাত বোন উপাসনা বোরা এই বিয়েকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন। তার বক্তব্য, ‘‘সংবাদমাধ্যম ভিকি এবং ক্যাটরিনার বিয়ের ভুয়া খবর রটাচ্ছে। যদি সত্যিই বিয়ে হয়, আমরা নিজেরাই জানাব। আমি ভিকির সঙ্গে কথা বলেছি। আমার ভাই জানিয়েছে, ও এই মুহূর্তে বিয়ে করছে না।’’ এই খবরের পরে ‘ভিক্যাট’-এর অনুরাগী মহল খানিক মনমরা।

এর পরেও সংবাদমাধ্যমে ‘ভিক্যাট’ এর বিয়ে নিয়ে চলছে হরেক জল্পনা। এই যেমন ‘ভিক্যাট’-এর বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি থাকবেন কারা তা নিয়ে চলছে জল্পনা কল্পনা। এই তালিকায় আগেই নাম শোনা গিয়েছে বেশ কয়েক জন তারকার। তালিকায় রয়েছেন সিদ্ধার্থ মালহোত্র, কিয়ারা আডবাণী, বরুণ ধাবান, কারান জোহার, আলি আব্বাস জাফর, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেট্টিরা। 

এদিকে ‘ভিক্যাট’ এর বিয়ের অতিথি তালিকায় নেই ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক সালমান খানের নাম। জানা গিয়েছিল, ছবির কাজে ব্যস্ততার পাশাপাশি কবীর খানের সঙ্গে সম্পর্ক খারাপ থাকায় তার উপস্থিতিতে এই অনুষ্ঠানে যোগ দেবেন না ‘ভাইজান’।

এবার ভারতীয় এক সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে, নিজেদের বিয়েতে শাহরুখ খানকে আমন্ত্রণ জানিয়েছেন ‘ভিক্যাট’। এবং সে নিমন্ত্রণ রক্ষা করতে রাজস্থান পাড়ি দেবেন ‘বাদশা’। তবে জানা গেছে শাহরুখও ছবির শ্যুটিংয়ে বেশ ব্যস্ত। তবে ভিকি এবং ক্যাটরিনার বিয়ের টানা তিন দিনের অনুষ্ঠানের পুরোটা সময় শাহরুখকে দেখা না গেলেও অল্প সময়ের জন্যে থাকার চেষ্টা করবেন তিনি। 

এরই মধ্যে ‘ভিক্যাট’ এর ঘনিষ্ট সূত্র জানিয়েছে, রাজস্থানের এক বিলাসবহুল দুর্গে ২০০ জন অতিথির উপস্থিতিতে সাড়ম্বরে বিয়ে করবেন ভিকি-ক্যাটরিনা। যদিও তার আগে মুম্বাইয়ে আইনি বিয়ে সেরে ফেলবেন দু’জনে। 

ইত্তেফাক/ইআ

এ সম্পর্কিত আরও পড়ুন

শুটিং সেটে আগুন, ভেতরেই ছিলেন অক্ষয়-কৃতি

সালমানকে বিয়ে করতে ১৬ বছর বয়সে বাড়ি ছাড়েন এই নায়িকা!

৬ বছর বয়সে জুহিকে প্রেম-প্রস্তাব দিয়েছিলেন ইমরান

সামান্থার প্রেমে সালমান!

এ সম্পর্কিত আরও পড়ুন

ওটিটিতে শীর্ষে আয়ুষ্মান-বাণীর সিনেমা!

কপিল শর্মার বায়োপিক নির্মাণের ঘোষণা

লিভ ইন ছেড়ে ২১ ফেব্রুয়ারি বিয়ে করছেন ফারহান আখতার

বিবাহবিচ্ছেদের কারণ জানালেন সামান্থার সাবেক স্বামী