শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ইউপি নির্বাচন: চরভদ্রাসনের ৩ ইউনিয়নে নিক্সন চৌধুরীর অনুসারীদের জয়জয়কার

আপডেট : ২৯ নভেম্বর ২০২১, ০৩:০৬

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার তিন ইউনিয়নের নির্বাচনে চেয়ারম্যান পদে জয়ী তিনজনই যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ফরিদপুর-৪ আসনের এমপি মজিবুর রহমান চৌধুরী নিক্সন সমর্থিত। রবিবার সকাল ৮টা হতে শুরু করে বিকেল ৪টা পর্যন্ত সুষ্ঠ ও শান্তিপূর্নভাবে একটানা ভোট গ্রহনের মধ্য দিয়ে তৃতীয় ধাপের নির্বাচন সম্পন্ন হয়।

উপজেলার ৩নং চরভদ্রাসন সদর ইউনিয়নে মোটর সাইকেল প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন সাবেক ইউপি চেয়ারম্যান সতন্ত্র প্রার্থী মোঃ আজাদ খান। তার নিকটতম প্রতিদ্বন্দী মাফুজুর রহমান মুরাদ আনারস প্রতীকে প্রতিদ্বন্দিতা করেছেন।

উপজেলার ৪নং গারিরটেক ইউনিয়নে চেয়ারম্যান পদে সাবেক চেয়ারম্যান সতন্ত্র প্রার্থী মোঃ ইয়াকুব আলী মোট ৪৫৬৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী চশমা প্রতীকে মোঃ ফরহাদ হোসেন পেয়েছেন ৪৩৭৬ ভোট।

এ ছাড়া ১নং চরহরিরামপুর ইউনিয়নে টেবিল ফ্যান প্রতীকে সতন্ত্র প্রার্থী মোঃ জাহাঙ্গীর কবীর ১৯৫৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী ঢোল প্রতীকে ফরিদ মোল্লা পেয়েছেন ১৪৬৭ ভোট ও নৌকার প্রার্থী মোঃ কবির হোসেন খান ৬৮৪ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন।

সকালে জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান (বিপিএম সেবা) ও উপজেলা নির্বাহী অফিসার তানজিলা কবির ত্রপা বিভিন্ন কেন্দ্র পরিদর্ষন করেন। অত্র উপজেলা সুন্দর একটি নির্বাচন সম্পন্ন করার লক্ষ্যে ৩ ইউপিতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহীনির কঠোর নিরাপত্তায় ৩৩টি কেন্দ্রের ১৫৫টি কক্ষে চলে ভোট গ্রহণ।

এতে চেয়ারম্যান পদে ২০জন, সংরক্ষিত মহিলা ৪০ জন ও সাধারন সদস্য পদে ৯২ জন প্রার্থী অংশ নেন।

ইত্তেফাক/টিআর

এ সম্পর্কিত আরও পড়ুন

সদরপুরে শেখ রাসেল স্টেডিয়াম করা হচ্ছে: নিক্সন চৌধুরী

ফরিদপুর জেলা পুলিশের ইফতার মাহফিল অনুষ্ঠিত

অসহায়দের পাশে বিত্তবানরা এগিয়ে আসুন: নিক্সন চৌধুরী

আধুনিক পৌরসভা নির্মাণে স্বচ্ছতার সাথে কাজ করুন: নিক্সন চৌধুরী এমপি 

এ সম্পর্কিত আরও পড়ুন

শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ থাকতে হবে: নিক্সন চৌধুরী

১৯ ইউপিতে ভোটগ্রহণ চলছে

প্রয়াত ভিপি মুশার মায়ের কবর জিয়ারত করলেন নিক্সন চৌধুরী

সদরপুরে আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারে নিক্সন চৌধুরীর সহায়তা