সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

জামিন শর্তে পরিবর্তন চান শাহরুখ পুত্র আরিয়ান

আপডেট : ১০ ডিসেম্বর ২০২১, ২১:০৯

আবারও মুম্বাই হাই কোর্টের দ্বারস্থ হয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। প্রমোদতরী মাদক মামলায় বিচারপতি নিতিন সাম্ব্রের দেওয়া জামিনের শর্তের কিছু পরিবর্তন চান তিনি। ইতোমধ্যে শর্তের কিছু বদল চেয়ে উচ্চ আদালতে আবেদনও করেছেন আরিয়ান। 

ভারতীয় একটি সংবাদমাধ্যম তাদের প্রতিবেদনে জানিয়েছে, যে সব শর্তগুলোয় জামিন পান আরিয়ান তার মধ্যে অন্যতম হল প্রতি শুক্রবার বেলা ১১টা থেকে দুপুর ২টোর মধ্যে মুম্বাইয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)-র দফতরে হাজিরা দিতে হবে তাকে। শাহরুখ-পুত্র এই শর্তে কিছু শিথিলতার আবেদন জানিয়েছেন। এর প্রেক্ষিতে তার বক্তব্য, প্রতি শুক্রবার হাজিরা দিতে গিয়ে তাকে প্রশাসনের বেষ্টনির মধ্যে থাকতে হয়। মুম্বাই পুলিশ বিশেষ প্রহরা দিয়ে তাকে দফতরে নিয়ে যায়, যাতে সংবাদমাধ্যমের হাত থেকে তিনি নিস্তার পান। আরিয়ানের যুক্তি, প্রতি শুক্রবার এ ভাবে হাজিরা দিতে গিয়ে তার অস্বস্তি আরও বাড়ছে।

আরিয়ানের আবেদন ইতিমধ্যেই তার আইনজীবী দেশাই করিমজি এবং মুল্লারের মাধ্যমে দায়ের করা হয়েছে। এবং সম্ভবত ১৩ ডিসেম্বর বিচারপতি সাম্ব্রের সামনে তা পেশ করা হবে।

প্রসংগত, চলতি বছরের ২৮ অক্টোবর প্রমোদতরীর মাদক কাণ্ডে জামিন পান আরিয়ান এবং তার দুই বন্ধু আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচা। ২৯ অক্টোবর তিন অভিযুক্তকে ১৩টি শর্তের বিনিময়ে জামিন দেয় মুম্বাই হাই কোর্ট।

ইত্তেফাক/ ইআ

এ সম্পর্কিত আরও পড়ুন

‘অমিতাভ বিশ্বের সেরা মানুষ’

বলিউডে শাহরুখের ৩০ বছর, গৌরীর ‘সুন্দর নোট’

আবেগপ্রবণ হয়ে গোপন কথা ফাঁস করলেন শাহরুখ

২৩০ কেজির আদনান সামি এখন ৭৫ কেজি

এ সম্পর্কিত আরও পড়ুন

শঙ্কায় কিয়ারা!

বলিউডে শাহরুখের ৩০ বছর

ডলার কমনোর জন্য রেস্টুরেন্ট দিইনি: প্রিয়াঙ্কা

‘শাহরুখের প্রস্তাব ফেরাতে পারিনি’