শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

আমি ঘণ্টায় ঘণ্টায় ভুল সিদ্ধান্ত নিই: নুসরাত

আপডেট : ২২ ডিসেম্বর ২০২১, ২১:২১

গত কয়েক সপ্তাহ ধরে নুসরাত জাহান ধৈর্যশীল শ্রোতার ভূমিকায়। সবার গোপন কথা শুনেছেন মন দিয়ে। কথার পিঠে কথা ছুড়ে দিয়েছেন। প্রশ্নও করেছেন নানান বিষয়ে। এবার নিজেই বক্তা, নিজেই শ্রোতা। সেই সুযোগেই নিজের কথা জনসমক্ষে তুলে ধরলেন নুসরাত। নিজেই নিজেকে প্রশ্ন করলেন, জবাবও দিলেন নিজেই।

নুসরাত বললেন, ‘আমি ঘণ্টায় ঘণ্টায় ভুল সিদ্ধান্ত নিই। মিনিটে মিনিটে ভুল সিদ্ধান্ত নিই। আমার জীবন। আমি সিদ্ধান্ত নিয়েছি।’

একই সঙ্গে নিজের কথার কৈফিয়ৎও দিয়েছেন নুসরাত। এই অভিনেত্রীর দাবি, তার বিভিন্ন সিদ্ধান্ত অন্যের চোখে সাহসী মনে হতেই পারে। কিন্তু ঘটনার সময়ে তার যে পদক্ষেপ করা উচিত ছিল বলে মনে করেছেন, সেটাই তিনি করেছেন।

 নুসরাত জাহান। ছবি: সংগৃহীত

বুধবার নিজের আয়না নুসরাত নিজেই। তাই নিজের প্রেম, নিজের জীবন নিয়ে যতখানি সরব হয়েছেন, পুরোটাই বিস্ফোরক। সাহসী অভিনেত্রী সোচ্চার, ‘আমি যা-ই করি না কেন তাতেই বিতর্ক! সকলের বক্তব্য— নাও, আবার কিছু ঘটতে চলেছে। তার পরেও আমি সব সময়েই সততায় বিশ্বাসী। এবং সেটাই থেকেছি।’

নুসরাতের কথায়, প্রেম যদি অন্ধই না হয়, তা হলে আর হল কী!

যার প্রতিটি মুহূর্ত এ ভাবেই চর্চায়, তার ব্যক্তিগত বলে কি তা হলে কিছুই নেই? হাসতে হাসতে তারও জবাব দিয়েছেন অভিনেত্রী। বলেছেন, বাথরুমের গোপনীয়তাই তার একমাত্র ব্যক্তিগত জায়গা! যেখানে তিনি নিজের মতো করে সময় কাটাতে পারেন।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

নুসরাতের নামে ‘সন্ধ্যান চাই’ পোস্টার

ঈদের শুভেচ্ছা জানিয়েও বিপাকে নুসরাত

সকালেই ঢাকা ছেড়েছেন তারা

বাংলাদেশি গানে নুসরাত (ভিডিও)

এ সম্পর্কিত আরও পড়ুন

বৈঠকে না থাকায় মিমি-নুসরাতকে শোকজ

সম্পর্ক ভাঙনের গুঞ্জন উড়িয়ে দিলেন নুসরাত

নুসরাত-যশের সম্পর্কে ফাটল!

তবু নুসরাতকে ভালোবাসি: নিখিল