শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ভোটে জিতে ৫ হাজার লোককে ভুরিভোজ করালেন ইউপি সদস্য

আপডেট : ১১ জানুয়ারি ২০২২, ১৩:১৮

মানিকগঞ্জের দৌলতপুরে নির্বাচনে জয়ী হয়ে পাঁচ হাজার মানুষকে ভুরিভোজ করিয়েছেন এক নবনির্বাচিত ইউপি সদস্য। সোমবার (১০ জানুয়ারী) উপজেলার ৭নং কলিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের তালা প্রতীকের বিজয়ী সবুর উদ্দিন এমন আয়োজন করেন। গ্রামের প্রায় মানুষ ভুরিভোজে অংশ নেওয়ায় উৎসবের আমেজ তৈরি হয় ওই এলাকায়।

জানা গেছে, পঞ্চম ধাপের ৫ জানুয়ারি দৌলতপুর  উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এর মধ্যে কলিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের উয়াইল গ্রামের সবুর উদ্দিন জয় লাভ করেন। এতে খুশি হয়ে তার নিজের ওয়ার্ড ও আশে পাশের মোট পাঁচ হাজার মানুষকে ভুরিভোজের ব্যবস্থা করেন।

স্থানীয়রা জানিয়েছেন, সবুর উদ্দিন ১ লক্ষ টাকা দিয়ে একটি ষাঁড় গরু কিনেন। পরে গ্রামের বাসিন্দাদের সহযোগিতায় গরু জবাই করে স্থানীয় পদ্ধতিতে ১০টি চুলায় মুখরোচক মাংস খিচুরী রান্না করা হয়।

অন্যদিকে হিন্দু সম্প্রদায়ের মানুষের জন্য ১০০ কেজি মুরগি দিয়ে আলাদা ভাবে খিচুরি রান্না করা হয়। ভুরিভোজের খাওয়া-দাওয়া যথারীতি সকাল ৯টা থেকে চলে বিকেল পর্যন্ত।

নবনির্বাচিত ইউপি সদস্য (মেম্বার) সবুর উদ্দিন বলেন, ৮ নং ওয়ার্ডের জনগণের ভোটে আমি বিজয়ী হয়েছি। যার কারণে সবাইকে নিয়ে একবেলা খাওয়ার ব্যবস্থা করা হয়েছে। এতে স্বতঃস্ফূর্তভাবে প্রায় পাঁচ হাজার মানুষ সকাল থেকে ভোজে অংশ নেন। আর আমি সবাইকে খাওয়াতে পেরে খুবই খুশি হয়েছি। এটি আমার আরেকটি বিজয়।

ওই ভুরিভোজের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. আজিজুল হক, কলিয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান সিদ্দিকুর রহমান ও অন্যান্য ওয়ার্ডের এর নবনির্বাচিত ইউপি সদস্যগণ।

 

ইত্তেফাক/এসজেড