শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ভোটে জিতে ৫ হাজার মানুষকে ভূরিভোজ

আপডেট : ১২ জানুয়ারি ২০২২, ০৩:৫৯

মানিকগঞ্জের দৌলতপুরে নির্বাচনে জয়ী হয়ে ৫ হাজার মানুষকে ভূরিভোজ করিয়েছেন এক নবনির্বাচিত ইউপি সদস্য। গত সোমবার উপজেলার ৭ নম্বর কলিয়া  ইউনিয়নের ৮  নম্বর ওয়ার্ডের তালা প্রতীকের বিজয়ী সবুর উদ্দিন এমন আয়োজন করেন। গ্রামের মানুষ ভূরিভোজে অংশ নেওয়ায় উত্সবের আমেজ তৈরি হয় এলাকায়।

জানা গেছে, পঞ্চম ধাপের গত ৫ জানুয়ারি দৌলতপুর  উপজেলার আটটি  ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এর মধ্যে কলিয়া  ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের উয়াইল গ্রামের সবুর উদ্দিন জয় লাভ করেন। এতে খুশি হয়ে তার নিজের ওয়ার্ড ও আশপাশের মোট ৫ হাজার মানুষকে ভূরিভোজের ব্যবস্থা করেন। স্থানীয়রা জানিয়েছেন, সবুর উদ্দিন ১ লাখ টাকা দিয়ে একটি ষাঁড় গরু কিনে মাংস খিচুড়ি রান্নার ব্যবস্থা করেন। অন্য দিকে হিন্দু সম্প্রদায়ের জন্য ১০০ কেজি মুরগি দিয়ে আলাদাভাবে খিচুড়ি রান্না করা হয়।

নবনির্বাচিত ইউপি সদস্য সবুর উদ্দিন বলেন, ‘৮ নম্বর ওয়ার্ডের জনগণের ভোটে আমি বিজয়ী হয়েছি। যার কারণে সবাইকে নিয়ে একবেলা খাওয়ার ব্যবস্থা করা হয়। এতে স্বতঃস্ফূর্তভাবে প্রায় ৫ হাজার মানুষ সকাল থেকে  ভোজে অংশ নেন। আর আমি সবাইকে খাওয়াতে পেরে খুবই খুশি হয়েছি। এটি আমার আরেকটি বিজয়।’

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সরকারি কৌঁসুলি (পিপি) আব্দুস সালাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজিজুল হক, কলিয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান সিদ্দিকুর রহমান ও অন্যান্য ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্যগণ।

 

ইত্তেফাক/ইউবি

এ সম্পর্কিত আরও পড়ুন

১৯ ইউপিতে ভোটগ্রহণ চলছে

ঘুষ নেওয়ার অভিযোগে মিঠাপুকুরের সেই নির্বাচন কর্মকর্তা বরখাস্ত

শপথ নিলেন কারাগারে থেকে নির্বাচিত সেই ইউপি চেয়ারম্যান

দুধ দিয়ে ধুয়ে ইউনিয়ন পরিষদ পবিত্র করলেন চেয়ারম্যান!

এ সম্পর্কিত আরও পড়ুন

শেষ ধাপের ইউপি নির্বাচনের ভোটগ্রহণ চলছে

তাহিরপুরের ৭ ইউনিয়নের সবগুলোতেই হেরেছে নৌকা

ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলেন জাককানইবি শিক্ষার্থী

রংপুরে নির্বাচিত হলেন যারা