বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ওটিটিতে ছবিটি প্রত্যাশা পূরণ করবে: নোভা

আপডেট : ১৪ জানুয়ারি ২০২২, ১০:২৪

অভিনেত্রী নোভার দ্বিতীয় ইনিংস হিসেবেই চলচ্চিত্রে কাজ শুরু। ‘মৃধা বনাম মৃধা’ দিয়ে দারুণ এক চমক দিয়েছেন তিনি। একইসঙ্গে পারিবারিক গল্পের এই ছবি নিয়ে আলোচনাও দারুণ ইতিবাচক।

নোভা। ছবি: ফেসবুক

এখন প্রশ্ন থাকে যে, এরপর আবারো তিনি ডুব দেবেন কি-না? এমন প্রশ্নে নোভা বলেন, ‘না, কখনোই আসলে ডুব দিইনি। আমি ঐ মানুষটা না, যে আমার অভিনয় সত্ত্বাকে কখনো অস্বীকার করবো বা ছেড়ে চলে যাবো। একটা সময় প্রচুর কাজ করতাম। এরপর যখন মাঝে একটা নতুন জেনারেশনের কাজ শুরু হলো, তখন দেখলাম গড়পড়তা কাজ করছি কেন? শুধুই কী টাকার জন্য! কেন করছি?

অভিনেত্রী নোভা। ছবি: ফেসবুক

এসব প্রশ্নের ভিড়েই আসলে উত্তরটা পেয়েছি। সে কারণেই নিজের পেশাকে এমনভাবে জড়িয়ে নিয়েছি। যাতে গড়পড়তা কাজ না করতে হয়। সেই ভাবনা থেকেই আমার একটু চুজি হওয়া। আমার মনে হয় প্রত্যেকের ম্যাচিউরিটির সঙ্গেও এটি বদলায়।’ এদিকে মৃধা বনাম মৃধা ছবিটির প্রযোজনা ও পরিকল্পনার সঙ্গে জড়িত ছিলেন অভিনেত্রী নোভা ফিরোজ।

অভিনেত্রী নোভা ফিরোজ। ছবি: ফেসবুক

নোভা বলেন, ‘আমাদের এখন চলচ্চিত্রের দর্শক প্রচুর। তবে সিনেমা হলে আসার অভ্যেস, প্রতিবন্ধকতা বা এই মন্দাবস্থা সারাবিশ্বেই একই রকম। এ কারণেই ওটিটিতে মৃধা বনাম মৃধা ছবিটি দারুণ এক প্রত্যাশার জায়গা তৈরি করবে বলে আমাদের বিশ্বাস।’ খুব জলদিই ওটিটি প্লাটফর্ম ‘টফি’তে ছবিটি মুক্তি দেওয়া হবে বলে জানান তিনি।

ইত্তেফাক/কেকে

এ সম্পর্কিত আরও পড়ুন

গল্প নির্ভর ছবির ইঙ্গিত দিয়ে বছর শেষ হচ্ছে

‘সিনেমাটির গল্পই দর্শকদের হলমুখী করবে’